four dead in ganges

রাতভর তল্লাশি, উদ্ধার ৫ জনের দেহ

জেলা

 

গতকাল হিন্দমোটরের বিবি স্ট্রিট ঘাটে গঙ্গায় তর্পন করতে গিয়ে বানের জলে ভেসে গিয়েছিলেন চার জন। গভীর রাত পর্যন্ত তল্লাশি, ভোরে তিনটি মৃতদেহ উদ্ধার হল বালি ব্রীজের কাছ থেকে।
তাদের খোঁজে নামানো হয় ডিজাস্টার ম্যানেজমেন্ট ও সিভিল ডিফেন্সকে। চন্দননগর পুলিশের কমিশনার অমিত পি জাভালগি রাতে গিয়ে স্পিড বোটে গঙ্গা বক্ষে তল্লাশি চালান। চন্দননগর পুলিশের আধিকারীকরা তল্লাশি অভিযানে থাকেন। ডিসি শ্রীরামপুর অরবিন্দ আনন্দ জানিয়েছেন, রবিবার ভোরে তল্লাশি চালানোর সময় বালি ব্রীজের কাছ থেকে তিনটি মৃতদেহ উদ্ধার হয়। দেহ উদ্ধার করে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে পাঠানো হয়েছে ময়না তদন্তে। সেখানে নিখোঁজের পরিবার দেহ শনাক্ত করবে। বাকি আরো একজনকে এখন তল্লাশি করে পরে পাওয়া যায়। তার সাথে পানিহাটির একটা দেহ উদ্ধার হয়।
সিভিল ডিফেন্স, ডিজাস্টার ম্যানেজমেন্ট ও পুলিশের মোট পাঁচটি দল তল্লাশিতে করে সৌম্য মজুমদার, সৌভিক দত্ত,স্বপন ভট্টাচার্য, গৌরাঙ্গ মন্ডল এর দেহ উদ্ধার করে।
গতকাল হিন্দমোটর ঘাটে তর্পন করতে গিয়ে বানের তোরে ভেসে যান কয়েকজন। তাদের মধ্যে চার জনকে পাওয়া যাচ্ছিল না। নিখোঁজের পরিবার উত্তরপাড়া থানায় অভিযোগ জানায়। উদ্ধার কার্যে বিলম্ব হচ্ছে এই অভিযোগ তুলে রাস্তা অবরোধ করে, পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় স্থানীয়রা। দাবি মেনে রাতে আলো জ্বেলে স্পিড বোট নামিয়ে তল্লাশি চালানো হয়।

Comments :0

Login to leave a comment