Mob Lynched in Aurangabad

গাড়ি পার্কিংকে কন্দ্র করে বিবাদ, বিহারে হত ৪

জাতীয়

বিহারের ‌ঔরঙ্গাবাদে গাড়ি পার্কিংকে কেন্দ্র করে চলল গুলি মারা গেলেন একজন। জনরোষে প্রাণ হারালেন আরো ৩ জন। ঘটনায় গুরুতর জখম একজনের হাসপাতালে চিকিৎসা চলছে। ঘটনাটি ঘটেছে বিহারের ঔরঙ্গাবাদের নবীননগর থানা এলাকার তেতরিয়া মোড়ে। ঘটনার সূত্রপাত রবিবার রাতে। জানা গেছে একটি দোকানের সামনে গাড়ি পার্কিং করলে দোকাকদার গাড়িটি সেখান থেকে সরিয়ে নিয়ে দিতে বলেন। এই ঘটনাকে কেন্দ্র করে গাড়ির চালক ও দোকানদারের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়ে যায়। মুহুর্তে পরিস্থিতি উত্তেজিত হয়ে ওঠে। অভিযোগ গাড়ির চালক সেই সময় বন্দুক রের করে দোকনদারকে লক্ষ করে গুলি চালিয়ে দেয়। দোকানদার বসে পড়লে সেই গুলি পাশের একটি দোকানে থাকা এক ব্যক্তির গায়ে লাগলে ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়। পুলিশ সূত্রে পাওয়া খবরে জানা গেছে মৃতের নাম রাম শরণ চৌহান(৬৫)। মহুয়ারি গ্রামের বাসিন্দা ছিলেন তিনি। 
এই ঘটনায় উত্তেজিত হয়ে পড়েন স্থানীয় দোকানদার ও এলাকার মানুষজন। উত্তেজিত জনতা গাড়িতে থাকা চারজনকে মারধর করতে থাকেন। জনরোষে ঘটনাস্থলে প্রাণ হারন দুইজন। একজনকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। আরেকজনের চিকিৎসা চলছে। 
ঔরঙ্গাবাদ ডেপুটি এসপি  মহম্মদ আমানুল্লাহ খান জানিয়েছেন নিহত গাড়ির যাত্রীরা ঝাড়খন্ডের পালামু জেলার হায়দারনগরের বাসিন্দা। তিনি বলেন, গাড়িচালক বন্দুক বের করে গুলি চালায় বলে অভিযোগ করা হয়েছে। ঘটনায় একজন ৬৫ বছর বয়সী ব্যক্তিকে মারা গেলে স্থানীয়রা গাড়ির  মধ্যে থাকা যাত্রীদের মারধর করতে থাকে। গাড়িতে চার জন ছিলেন। তাদের মধ্যে তিনজন মারা গেছেন। আশঙ্কাজনক অবস্থায় একজন হাসপাতালে চিকিৎসধীন। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে তিনি জানিয়েছেন।

 

Comments :0

Login to leave a comment