Kalimpong Accident

কালিম্পংয়ে খাদে গাড়ি, মৃত ২

রাজ্য

বাংলা সিকিম লাইফ লাইন ১০নম্বর জাতীয় সড়কে ভয়াবহ পথ দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে গড়িয়ে পড়লো গাড়ি। সোমবার সকালে কালিম্পঙের লিকুভিড় এলাকার ১০ নম্বর জাতীয় সড়কে এই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় ওই চারচাকার গাড়িতে থাকা প্রতিবেশী রাজ্য সিকিমের বাসিন্দা দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃতরা হলো সিকিমের মাল্লি এলাকার বাসিন্দা বিশাল ছেত্রী ও গেজিংয়ের বাসিন্দা থুপডেন ভুটিয়া। 
পুলিশ সূত্রে জানা গেছে, এদিন সকালে ৪ চাকার ছোট গাড়িতে চেপে ওই ব্যক্তি সিকিম থেকে শিলিগুড়ির দিকে আসছিলেন। সেই সময় আচমকাই গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে যায়। কালিম্পঙের লিকুভিড়ের কাছে গাড়িটি প্রায় ৪০০ ফুট নীচে গভীর খাদে গড়িয়ে পড়ে। সেখান থেকে গাড়িটি আরো নীচে তিস্তার জলে পড়ে তলিয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই জনের। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় তিস্তা ফাঁড়ির পুলিশ। চলে আসে দমকল কর্মীরাও। তিস্তার জলে ডুবে যাওয়ায় দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করতে যথেষ্ট সময় লাগে। চেষ্টা চলতে থাকে। দীর্ঘ সময় পরে তিস্তা রঙ্গিত রেসকিউ টিম দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করতে সক্ষম হয়। এরপর খাদের ধার থেকে ক্রেনের সাহায্যে গাড়িটিকে তুলে আনা হয়। এক ঘন্টার প্রচেষ্টায় গাড়ি থেকে মৃত দুই ব্যক্তির দেহ উদ্ধার করা সম্ভব হয়। গাড়িটিকে থানায় এবং দেহ দুটি উদ্ধারের পর কালিম্পঙ জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। 
এদিন এই দুর্ঘটনার কারণে জাতীয় সড়কে দীর্ঘ সময় যান চলাচলে বিঘ্ন ঘটে। ফলে ১০নম্বর জাতীয় সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। কালিম্পঙের পুলিশ সুপার অপরাজিতা রাই জানিয়েছেন, তিস্তা নদীতে তলিয়ে যাওয়া গাড়ি থেকে সিকিমের বাসিন্দা দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সিকিম পুলিশের সাথে যোগাযোগ হয়েছে। সমস্ত বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 

Comments :0

Login to leave a comment