Lightning Strike

বাঙ্গীটোলায় বাজ পড়ে মৃত দুই পড়ুয়া, আহত ১৫

রাজ্য জেলা

Students in Malda ছবি কল্লোল মজুমদার


বাজ পড়ে মৃত্যু দুই স্কুল পড়ুয়ার। অসুস্থ অন্তত ১৫ জন ছাত্র-ছাত্রী। ঘটনাটি ঘটেছে কালিয়াচক ২ নম্বর অঞ্চলের মোথাবাড়ি এলাকার বাঙ্গীটোলায় । স্থানীয় ও স্কুল সূত্রে পাওয়া খবরে জানা গেছে মোথাবাড়ি এলাকায় বুধবার দুপুর পৌনে তিনটে নাগাদ বৃষ্টি সহ ব্যাপক বাজ পড়তে থাকে। সেই সময় ক্লাস চলছিল বাঙ্গীটোলা হাই স্কুলে। আচমকা স্কুলের ছাদেই একটি বাজ পড়ে। এরপরেই আতঙ্ক তৈরি হয় ছাত্র ছাত্রীদের মধ্যে। অসুস্থ হয়ে পড়ে ১৫ জন পড়ুয়া। তাদের দ্রুত বাঙ্গীটোলা স্থাস্থ কেন্দ্রে ভর্তি করা হয়। দুজনের পড়ুয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

 



 

ওই এলাকার অন্য একটি স্থানীয় প্রাথমিক স্কু্ল ছুটি হওয়ার পরে বাড়ি ফিরছিলো দুই পড়ুয়া। দুজনেই জঙ্গলের রাস্তা দিয়ে ফিরছিল। সেই সময় তাদের ওপরে বাজ পড়ে। ঘটনাস্থলে মৃত্যু হয় দুই জনের। নিহত পুড়ুয়াদের নাম সৌমিত মন্ডল(১১)। বাড়ি গোসাইহাট এলাকায়। ঈশা সরকার(১১) তার বাড়ি সেক্টরের ভাগলপুরে। এই ঘটনায় গোটা বাঙ্গীটোলা এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে।

যেসব ছাত্রী অসুস্থ হয়েছে তারা হল মৌসুমী খাতুন, প্রিয়া মন্ডল, আসিফা খাতুন, মারুফা খাতুন, শবনম সুলতানা, ওয়াহিদা খাতুন ও খাতিজা। একজনের পরিচয় জানা যায়নি। অসুস্থ ছাত্রীদের পাশে গিয়ে দাঁড়ান বিদ্যালয়ের শিক্ষকরা। 

Comments :0

Login to leave a comment