UP Murder

লিভ ইন পার্টনারকে খুন করে ‘স্বীকারোক্তি’ সোশ্যাল মিডিয়ায়

জাতীয়

দিল্লির ঘটনারই যেন পুনরাবৃত্তি। নৃশংস হত্যা লিভ ইন পার্টনারকে। এবার খুন করে সরাসরি সেই কথা ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করে হত্যাকারী যুবক। মধ্যপ্রদেশের জবলপুরের ঘটনা। রিসর্টে নিয়ে গিয়ে বান্ধবীকে গলা কেটে খুন করে সেই কথা ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করল যুবক।   ভিডিওতে, এই নৃশংস ঘটনার কথা স্বীকার করেছে এবং মহিলার বিরুদ্ধে প্রতিশ্রুতি ভঙ্গের অভিযোগ করে যুবক। অভিযুক্ত, নিহতের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ব্যবহার করে প্রথমে ভিডিওটি পোস্ট করলেও পরে তা ডিলিট করে দেয়। আবার একটি নতুন ভিডিও আপলোড করে, তার সঙ্গীর নৃশংস হত্যার কথা স্বীকার করে।


পুলিশ রিসর্টের সিসিটিভি ফুটেজ দেখার পরে জানা যায় যে অভিজিৎ পতিদার নামের ওই যুবক ৬ নভেম্বর রিসর্টে চেক ইন করে এবং মহিলাটি সন্ধ্যায় সেখান থেকে চলে যায়। পরের দিন বিকাল সাড়ে ৩টায় দু’জন আবার রিসোর্টে আসে এবং বিকাল সাড়ে ৫টায় অভিযুক্ত সেখান থেকে চলে যায়। হোটেল ম্যানেজমেন্ট মাস্টার কি’র সাহায্যে দরজা ভেঙে মহিলার লাশ দেখতে পায়।
অতিরিক্ত পুলিশ সুপার শিবেশ বাঘেল বলেছেন, "মেখলা রিসোর্টে যে মহিলার লাশ পাওয়া গেছে, তার নাম শিল্পা।"
স্পেশাল সুপারিনটেনডেন্ট অফ পুলিশ প্রিয়াঙ্কা শুক্লা বলেছেন, "মহিলার গলা ও কব্জি কাটার চিহ্ন ছিল এবং তার শরীরের সামনে দুটি ব্লেড পড়েছিল। আমরা ঘর থেকে দুটি মদের বোতল এবং আরও কিছু জিনিসও উদ্ধার করেছি। মহিলাটি রিসর্টে তার জাল আইডি কার্ড জমা দিয়েছিল এবং তার নাম রাখি মিশ্র হিসাবে উল্লেখ করা হয়েছিল।"
এটাও জানা গেছে যে অভিযুক্ত বেশ কয়েকজন ব্যবসায়ীকে প্রতারণা করেছে এবং তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে একাধিক মামলাও রয়েছে। অভিযুক্তকে ধরতে পুলিশের একটি দল গঠন করা হয়েছে।

Comments :0

Login to leave a comment