Mohun Bagan

বুমোসকে নিয়ে অখুশি মোহনবাগান ম্যানেজমেন্ট

খেলা

ডার্বিতে ১৮ জনের স্কোয়াডে মিডফিল্ডার হুগো বুমোসের নাম না দেখে অধিকাংশ সমর্থক শঙ্কায় ছিল। যে বুমোস একটানা অনুশীলন করলেন, তাঁকে রাখা হলো না দলে। বড় ম্যাচে যদিও মাঠে উপস্থিত ছিলেন বুমোস। জনি কাউকোর পাশে খেলা দেখছিলেন তিনি। সমর্থকদের মনে প্রশ্ন জেগেছিল, তাহলে কী বুমোসকে ছেড়ে দেওয়া হবে? 
বুমোস কেন ছিলেন না দলে? এই প্রশ্ন করা হলে, মোহনবাগান ম্যানেজমেন্ট এমন এড়িয়ে যায়, তাতে অনেকেই নিশ্চিত হয়ে যায় বুমোস ছেড়ে দেবে সবুজ মেরুন। কিন্তু না! এদিন সকালেই মোহনবাগানের অনুশীলনে এসেছিলেন বুমোস। তাঁকে যথেষ্ট ফুরফুরে মেজাজেই দেখা গিয়েছে। গাড়ি থেকে নেমে করমর্দন করলেন দিমিত্রি পেত্রাটোস ও নিরাপত্তারক্ষীর সঙ্গে। দলের সঙ্গে চুটিয়ে প্র্যাকটিস করলেন, সবশেষে বেরানোর সময়ও বুমোসের মুখে লেগেছিল হাসি। আশঙ্কা করা হচ্ছে আগামী ১০ ফেব্রুয়ারি হায়দরাবাদের বিপক্ষে খেলবেন তিনি।

তবে এদিন বিকেলে মোহনবাগান সচিব দেবাশিস দত্তকে প্রশ্ন করা হয়েছিল, বড় ম্যাচের দলে কেন ছিলেন না বুমোস? তিনি উত্তরে বললেন, ‘এই ব্যাপারে যা সিদ্ধান্ত নেওয়ার কোচ হাবাস নেবে। সময় হলেই সব জানতে পারবেন। আমরা কোচ ঠিক করতে পারি, কিন্তু ফুটবলার বাছার দায়িত্বটা কোচের।’ বুমোসের প্রসঙ্গে সচিবের মুখে অন্য সুর। ফলে বোঝাই যাচ্ছে, বুমোসকে নিয়ে খুব একটা খুশি নয় মোহনবাগান ম্যানেজমেন্ট। 
অন্যদিকে, বড় ম্যাচের দ্বিতীয়ার্ধে অজয় ছেত্রীর ট্যাকেলে মাঠ ছেড়ে বেরিয়ে যান অস্ট্রেলিয়ার ডিফেন্ডার ব্রেন্ডন হামিল। শোনা যাচ্ছে, তাঁর চোট গুরুতর। হায়দরাবাদ ম্যাচে তাঁকে পাওয়া যাবে না। ১৪ ফেব্রুয়ারি গোয়া ম্যাচেও কার্যত অনিশ্চিত তিনি।

Comments :0

Login to leave a comment