Another Russian citizen died in Odissa

ওডিশায় মৃত্যু আরও এক রাশিয়ান নাগরিকের

জাতীয়

আরও এক রাশিয়ান নাগরিকের মৃত্যু হল ওডিশায়। জগৎসিংপুর জেলার পারাদ্বিপ (Paradwip) বন্দরে পণ্যবাহী জাহাজ থেকে উদ্ধার হল ৫১ বছর বয়সী রাশিয়ান এক ইঞ্জিনিয়ারের দেহ।  মৃত ব্যক্তির নাম সারগেই মিলিকভ। এর দিন কয়েক আগেই দুই রাশিয়ান (Russian) নাগরিকের মৃত্যু হয়েছে ওডিশায়। ২২ ডিসেম্বর রায়গদ (Raygad) জেলার একটি হোটেলে মৃত্যু হয় ভ্লাদিমির বিদেনভ নামে এক ব্যক্তির। তার তিনদিন পরেই তাঁরই বন্ধু ও পাভেল অ্যানটভের ওই একই হোটেলে অস্বাভাবিক মৃত্যু হয়। পাভেল রাশিয়ার এক রাজনীতিবিদ বলে জানা গিয়েছে। 


পুলিশ সুপার অখিলেশ্বর সিং জানিয়েছেন ময়নাতদন্তের (postmortem) পরেই কি কারণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে তা জানা যাবে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে জাহাজে উঠেই অসুস্থ বোধ করেন সারগেই তার কিছুক্ষণ পরেই তিনি অচৈতন্য হয়ে পরেন। পুলিশ আরও জানিয়েছে সারগেইয়ের ময়ণাতদন্তের ভিডিও করা হবে এবং তদন্তের প্রয়োজনে তার দেহাংশ বা দেহ সংরক্ষণ করা হতে পারে। 
ভ্লাদিমির বিদেনভ ও পাভেল অ্যানটভের দেহ সংরক্ষণ করা হয়নি বলে যথেষ্ট ওডিশা পুলিশের যথেষ্ট সমালোচনার মুখে পড়তে হয়। দুজনেরই শেষকৃত্য সম্পন্ন হওয়ার পরে পুলিশ শ্মাশান থেকে ছাইয়ের নমুনা সংগ্রহ করে। ওপরদিকে ৩১ ডিসেম্বর ভুবনেশ্বর(Bhubaneswar) রেল ষ্টেশন থেকে আরেক রাশিয়ান নাগরিককে আটক করে ওডিশা পুলিশ।

Comments :0

Login to leave a comment