Two civilian killed outside Rajouri army camp

জম্মু কাশ্মীরে সেনা ছঅুনির বাইরে চলল গুলি, নিহত দুই ব্যক্তি

জাতীয়

শুক্রবার ভোরে জম্মু কাশ্মীরের রাজৌরির সেনা ছাউনির কাছে গুলিতে নিহত হলেন দুই ব্যক্তি। আহত হয়েছেন আরও একজন। শুক্রবার ভোর ৬.১৫ নাগাদ গুলি চালনার ঘটনা ঘটে। সেনার গুলিতেই নিহত হয়েছে ওই দুই ব্যক্তি দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা। এই অভিযোগের ভিত্তিতে ক্যাম্পের বাইরে একত্রিত হয়ে প্রতিবাদও দেখান তারা। যদিও সেনার দাবি অজ্ঞাত পরিচয় উগ্রপন্থীর গুলিতেই নিহত হয়েছে ওই দুইজন। 


রাজৌরির পুলিশ সুপার মহম্মদ অরসালান চৌধুরী বলেছেন ঘটনার তদন্ত চলছে। নিহত ব্যক্তিরদের মধ্যে কমলকিশোরের রাজৌরির জেলারই ফাঠায়ানা গ্রামের বাসিন্দা ছিলেন অপর নিহত ব্যক্তি সুরিন্দর কুমার রাজৌরি গ্রামেরই বাসিন্দা। 


গুলি লেগে ওই দুই ব্যক্তির মৃত্যুর তীব্র প্রতিবাদ করেছেন জম্মু কাশ্মীরের সিপিআই(এম) নেতা ও কেন্দ্রীয় কমিটির সদস্য ইউসুফ তারিগামি। সেনা ক্যাম্পের বাইরে দুই ব্যক্তি কিভাবে নিহত হলেন তা নিয়ো প্রশ্ন তুলেছেন তিনি। এই হত্যার প্রতিবাদে তিনি একটি টুইটও করেছেন। তিনি লিখেছেন ‘রাজৌরীতে সেনা ক্যাম্পের বাইরে দুই ব্যক্তির মৃত্যুর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। অপরাধীদের চিহ্নিত করতে এই ঘটনার যথাযথ তদন্ত হওয়া উচিৎ।’

 

Condemning in no uncertain terms the tragic killing of two unarmed civilians outside an army camp in Rajouri. A credible probe must be conducted into the unfortunate incident to bring the culprits to book.

— M Y Tarigami (@tarigami) December 16, 2022 ">

 

Comments :0

Login to leave a comment