Robert vadra slams Smriti Irani

স্মৃতি ইরানিকে নিশানা রবার্ট ভাদ্রার

জাতীয়

কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভাদ্রার স্বামী রবার্ট ভাদ্রা, কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে কড়া সমালোচনা করে বলেছেন যে রবার্টের প্রতি অতিরিক্ত ভাবা এবং সংসদে তার নাম অপব্যবহার করা বন্ধ করা দরকার স্মৃতি ইরানির এবং রবার্টের বিরুদ্ধে ইরানির আনা অভিযোগের প্রমাণ দেওয়ার জন্য তাকে চ্যালেঞ্জ করেছেন।

একটি ফেসবুক পোস্টে, প্রাক্তন কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীর জামাই রবার্ট ভাদ্রা বলেছেন, ‘‘স্মৃতি ইরানি, সংসদে আমাকে নিয়ে অতিরিক্ত ভাবা এবং আমার নামের অপব্যবহার করা বন্ধ করুন। আমি আপনাকে চ্যালেঞ্জ করছি হয় প্রমাণ দিন নয়তো ভুয়ো কথা বন্ধ করুন...’’

ইরানীকে নিশানা করে কংগ্রেস নেতার স্বামী বলেছেন: “আমার দিকে আঙুল তুলে আপনার অক্ষমতা লুকানো যাবে না, মনে রাখবেন যখন আপনি তা করবেন, আপনার বাকি আঙ্গুলগুলি আপনার দিকেই তাক করে আছে, আপনার এবং আপনার পরিবারের সাথেও অনেক বিতর্ক জড়িয়ে আছে।’’
“গোয়ায় আপনার রেস্তোরাঁ এবং দেশের বিভিন্ন অংশে থার্ড পার্টি দ্বারা পরিচালিত বিভিন্ন ব্যবসার নাম জানতে চায় ভারত? আপনার ডিগ্রি বা শিক্ষাগত যোগ্যতা এবং তা নিয়ে অন্তর্নিহিত বিতর্ক। প্রথমে আপনি বিষয়টি পরিষ্কার করুন এবং তারপরে অন্যদের দিকে আঙুল তুলুন।”

“আপনি গোয়া এবং তার বাইরেও উত্তর দেবেন কিনা তা দেখার জন্য অপেক্ষা করছি, আপনি সত্যিই যোগ্য কিনা, আমি সন্দেহ করি। কোনও প্রতিক্রিয়া বা উত্তর না দেওয়ার অর্থ হল আপনি সত্য ঘটনাগুলি গোপন করছেন এবং যোগ্য নন... যা আপনার জন্য লজ্জাজনক,” রবার্ট ভাদ্রা বলেছেন।

কেন্দ্রীয় মহিলা ও শিশু উন্নয়ন মন্ত্রীকে নিশানা করে তিনি তার পোস্টের সাথে বেশ কয়েকটি সংবাদ প্রতিবেদনও জুড়ে দেন।

Comments :0

Login to leave a comment