Sujan Chakraborty Condemns

সৌগত রায়ের ‘বোমা’ মন্তব্যে ধিক্কার সুজন চক্রবর্তীর

রাজ্য

Sujan Chakraborty Condemns

তৃণমূলের দুষ্কৃতীদের বোমায় যখন সাধারণ নিরীহ মানুষ এমনকি শিশুদের মৃত্যু ঘটছে তখন তৃণমূল সাংসদ সৌগত রায় বললেন ‘এগুলো আইন শৃঙ্খলার অবনতি বোঝায় না।’ বোমা তৈরির ফর্মুলা উল্লেখ করে রবিবার তিনি বলেছেন, ‘বিজ্ঞানে অনেক অগ্রগতি হয়েছে, কিন্তু বোমা তৈরিতে কোনো অগ্রগতি হয়নি। ৬ এর দশকে যেমন বোমা তৈরি হতো এখনও তেমন বোমাই তৈরি হয়। এগুলো কোনো ব্যাপার নয়।’ 
সৌগত রায়ের মন্তব্যকে ধিক্কার জানিয়ে সিপিআই(এম)’র কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তী বলেছেন, উনি যে বোমা তৈরিতে এক্সপার্ট সেটা জানা গেলো। কিন্তু এই বোমাতেই মানুষের, শিশুদের মৃত্যু হচ্ছে, অথচ পুলিশ চুপ করে আছে, এটাই বিপজ্জনক। পুলিশ শুধু তৃণমূলকে পাহারা দিতে, লুটেরাদের পাহাড়া দিতে ব্যস্ত।
তৃণমূল নেতারা একথাও বলেছেন যে যারা দুষ্কর্ম করছেন তাঁদের পঞ্চায়েত ভোটে টিকিট দেওয়া হবে না। এই প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সুজন চক্রবর্তী বলেছেন, দল চালাচ্ছে পিসি ভাইপো। বাকিদের কথার কোনো মূল্যই নেই। টাকা কে দিতে পারবে সেই দেখে টিকিট বিলি হয় তৃণমূলে। ভালো মানুষ বেছে নয়। পঞ্চায়েতে ১৫ -২০ লক্ষ টাকা দামে টিকিট বিক্রি হয় তৃণমূলে। যত বড় লুটেরা, ততো বড় ক্ষমতা, ততো বেশি দাম দেবে টিকিটের জন্য, এটাই তৃণমূলের রীতি।
বানতলায় সিপিআই(এম)’র পদযাত্রায় তৃণমূলের হামলার প্রসঙ্গে সুজন চক্রবর্তী বলেছেন, রাজ্যজুড়ে মানুষ লাল ঝান্ডা হাতে পথে নেমেছে, গ্রাম জাগাও স্লোগান তুলেছে। তাতে তৃণমূল ভয় পেয়ে গেছে। তাই আজ মিছিল শুরুর আগেই আক্রমণ করেছে। সাতজন আহত হয়েছেন, কিন্তু সেই আক্রমণ রুখে পদযাত্রা মানুষ সম্পূর্ণ করেছে, আমরা তাদের সেলাম জানাচ্ছি।
 

Comments :0

Login to leave a comment