Bengal Panchayat Polls Violence

প্রার্থীপদ প্রত্যাহারের দাবিতে তৃণমূলের হামলা চাপড়ায়

জেলা

Bengal Panchayat Polls Violence

নদীয়ার চাপড়ায় সিপিআই(এম) প্রার্থী তাফাজুল শেখের বাড়িতে হামলা তৃণমূলের দুষ্কৃতীদের। প্রার্থীর পরিবারের ৪ জন হাসপাতালে ভর্তি। পরিবারের দাবি, ঘটনার পর থেকেই নিখোঁজ চাপড়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের সিপিআই(এম) প্রার্থী। অভিযোগ, সিপি‌আই(এম) কর্মীকে মারধরের প্রতিবাদ করায়, তৃণমূল দুষ্কৃতীদের রোষের মুখে পড়ে বাম প্রার্থীর পরিবার। রাতে তৃণমূলের দুষকৃতীরা সিপিআই(এম) প্রার্থীর বাড়িতে চড়াও হয়ে মারধর করে। 
সিপিআই(এম) প্রার্থীর পরিবারকে মারধর করার অভিযোগ। প্রার্থীর স্ত্রী পারভীন শেখের অভিযোগ প্রার্থীপদ তুলে নিতে শুক্রবার রাত সাড়ে নটা নাগাদ অস্ত্রসহ তৃণমূলের একদল দুষ্কৃতীর সিপিআই(এম)’র কর্মীদের মারধর করতে থাকে। এলাকার সিসিটিভি বন্ধ করে দিয়ে বন্দুকের বাট দিয়ে মারধর করে বলে অভিযোগ। একটি বাচ্ছা ছেলে বিষয়টি লক্ষ করে ছুটে গিয়ে পার্থীকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান পার্থী ও স্থানীয় মানুষ। তাদের দেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তৃণমূলের দুষ্কৃতীরা। ঘটনায় আহত হয়েছেন ৫ সিপিআই(এম) কর্মী। তাদের মধ্যে ৪ জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জখম এক জন বাড়িতে চিকিৎসাধীন। 


যদিও ওই ঘটনার পর থেকে প্রার্থী তাফাজুল শেখকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ফোন বন্ধ বলে জানিয়েছেন প্রার্থীর স্ত্রী। তাঁর অভিযোগ তাকে হয়তো দুষ্কৃতীরা অপহরণ করে করেছে। দুষ্কৃতীরা দলে ৪০ থেকে ৫০ জন ছিল। পার্থীর বাড়িতে গিয়েও হুমকি দেয় হয় প্রার্থীপদ তুলে নেওয়ার জন্য। দুস্কৃতীরা অস্ত্র,বন্দুক লাঠি, বাঁশ নিয়ে মারধর করে। ঘটনায় জখম আব্দুল গায়েন শেখ বলেন, তৃণমূলের প্রায় জনাপঞ্চাশেক দুষ্কৃতী সিপিআই(এম) না করা ও প্রার্থীপদ তুলেনেওয়ার হুমকি দিয়ে বন্দুকের বাঁট ও বাঁশ দিয়ে মারধর করতে থাকে পার্টি কর্মীদের। খবর পেয়ে ঘটনাস্থলে গেলে আমাদেরও মারধর করতে থাকে তৃণমূলের দুষ্কৃতীরা। ঘটনায় জখম পাঁচজন। স্থানীয় মানুষ প্রতিরোধ করলে সেখান থেকে পালিয়ে যায় দুষ্কৃতীরা।



 

Comments :0

Login to leave a comment