Accident in Malda

টোটোতে ধাক্কা মারল ট্রাক, মালদায় মৃত চার

রাজ্য

Accident in Malda

যাত্রী বোঝাই টোটতে ধাক্কা মারল ট্রাক। ঘটনাস্থলে মৃত্যু হল চার কৃষকের। গুরুতর আহত হয়েছেন আরো একজন। মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ ঘটনাটি ঘটেছে মালদার গাজল থানার শ্যামনগর এলাকর  ১২ নম্বর জাতীয় সড়কে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে অন্যান্য দিনের মতো এদিনও টোটো করে সবজি নিয়ে একদল কৃষক আসছিলেন সবজি মান্ডিতে। সবজি মান্ডিতে পৌঁছানোর আগেই দ্রুতগতিতে চলা একটি বেপরোয়া ট্রাক ধাক্কা মারে টোটোতে। ঘটনায় দুমড়ে-মুচড়ে যায় টোটো। ঘটনাস্থলেই মৃত্যু হয় চারজন কৃষকের। গুরুতর আহত আরেকজনকে উদ্ধার করে নিয়ে আসা হয় গাজোল গ্রামীণ হাসপাতালে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর তাকে পাঠিয়ে দেওয়া হয় মালদা মেডিকেল কলেজে। তবে দুর্ঘটনার হাত থেকে রেহাই পেয়েছে টোটো চালক। তার আঘাত ততটা গুরুতর নয়।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে গাজোল থানার পুলিশ। আহতদের উদ্ধার করে গাজোল গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসার চারজনকে মৃত বলে ঘোষণা করেন। বাকি একজনকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পুলিশ জানায় মৃতদেহ নাম দীপেন রায় (৩৬), সুরঞ্জন বিশ্বাস (৪৫), পরান বিশ্বাস (৪৬) ননিগোপাল বিশ্বাস (৫০)। প্রথম তিনজনের বাড়ি আহোড়া সংলগ্ন গৌরাঙ্গপুরে। একজনের বাড়ি আহোড়া সংলগ্ন কালিনগর এলাকায়। গুরুতর আহতের নাম কমল বিশ্বাস (৫০)। তাঁর বাড়ি আহোড়া এলাকায়। টোটো চালক সুনীল মণ্ডল (৫০)। তিনি সামান্য আহত হয়েছেন। তার বাড়িও আহোড়ায়। 
দুর্ঘটনার পরেই পলাতক ঘাতক ট্রাকের চালক। পুলিশ ঘাতক ট্রাক এবং টোটোটিকে আটক করে নিয়ে আসে থানায়।  ট্রাকের চালকের খোঁজ চালাচ্ছে গাজোল থানার পুলিশ।

 

Comments :0

Login to leave a comment