Drowned

জলে ডুবে দুই কিশোরের মৃত্যু নিমতায়

রাজ্য

Drowned


সোমবার দুপুরে বাড়ির পাশের পুকুরে স্নান করতে নামেন দুই ভাই। এরপর থেকেই তাদের আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। বিকেলে বাড়ির লোক খোঁজাখুঁজি শুরু করলে তাদের কোথাও দেখতে না পেয়ে নিমতা থানায় যোগাযোগ করে। এরপরেই নিমতা থানার পুলিশ এদিন সন্ধ্যায়  ডুবড়ির সাহায্যে পুকুর থেকে দুই ভাইয়ের মৃতদেহ উদ্ধার করে। দেহ ময়নাতদন্তের জন্য কামারহাটি সাগর দত্ত হাসপাতালে পাঠায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। পুলিশ সূত্রে জানা গেছে বিহারের বাসিন্দা ফুল কুমার শর্মা তাঁর পরিবার নিয়ে নিমতার কল্যাণ নগর অঞ্চলে একটি বাড়িতে ভাড়া থাকতেন। 

এদিন তাঁর ছেলে ও তাঁর শালীর ছেলেকে বাড়িতে রেখে তাঁরা চিকিৎসার জন্য বাইরে যান। এরপরে বাড়িতে এসে দুজনকে  ঘরে না দেখে খোঁজাখুঁজি শুরু করেন। অনেক খোঁজার পরে না পেয়ে নিমতা থানার দারস্ত হন। নিমতা থানার পুলিশ বিপর্যয় মোকাবেলা দপ্তরের সাহায্য নিয়ে কল্যাণগরের পুকুর থেকে দুই ভাইয়ের মৃতদেহ উদ্ধার করে। 
স্থানীয় সূত্রে খবর, ফুল কুমার শর্মার ছেলে প্রিয়াংশু কুমার শর্মা ও তার শালীর ছেলের নাম হিমাংশু কুমার শর্মা এদিন দুপুরে পুকুরে স্নান করতে নেমে তলিয়ে যায়। পুলিশ উদ্ধার করে দুজনের দেহ। এই ঘটনায় এলাকায় শোকের আবহ তৈরি হয়।

Comments :0

Login to leave a comment