Sarad Pawar

শরদ পাওয়ারের সাথে দেখা করলেন অজিত পাওয়ার সহ বাকিরা

জাতীয়

শরদ পাওয়ারের সাথে দেখা করলেন অজিত পাওয়ার, প্রফুল্ল পটেল সহ এনসিপির বিদ্রোহী নেতারা। রবিবার সকালে শরদ পাওয়ারের সাথে যশবন্ত রাও জাওয়ান সেন্টারে দেখা করেন এনসিপির অজিত গোষ্ঠীর নেতারা। অজিতও উপস্থিত ছিলেন তাদের সাথে। গত ২ জুলাই বিজেপি এবল একনাথ শিন্ডে সরকারে যোগ দেওয়ার পর এই প্রথম মুখোমুখি হলেন অজিত পাওয়ার এবং শরদ পাওয়ার। সূত্রের খবর শরদ পাওয়ার তাদের সব কথা শুনেছেন কিন্তু কোন মন্তব্য করেননি।


পাওয়ারের সাথে বৈঠক করার পর প্রফুল্ল পটেল সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন যে, তারা জানতেন শরদ পাওয়ার যশবন্ত রাও জাওয়ান সেন্টারে রয়েছেন। সেই খবর পেয়ে বর্ষীয়ান এই রাজনীতিবিদের সাথে দেখা করতে আসেন তারা। পটেল এও বলেন যে কোন অ্যাপোয়েনমেন্ট না নিয়েই তারা দেখা করতে আসেন। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী প্রফুল্ল পটেল জানিয়েছেন যে তাদের পক্ষ থেকে শরদ পাওবারের কাছে আবেদন জানানো হয়েছে যাতে এনসিপি কোন ভাবে ভেঙে না যায়। দল যাতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে ভবিষ্যতে সেই দাবি তাদের পক্ষ থেকে এনসিপি প্রধানের কাছে রাখা হয়েছে। 


শরদ পাওয়ার ছাড়া এদিন সেই সময় উপস্থিত ছিলেন সুপ্রিয়া শোলে, জয়ন্ত পাটিলের মতো এনসিপির শীর্ষ নেতারা।
উল্লেখ্য দলের অভ্যন্তরে প্রফুল্ল পটেল শরদ পাওয়ারের ঘনিষ্ট বলেই পরিচিত ছিলেন। পাওয়ার সভাপতি পদ থেকে ইস্তফা দেওয়ার পর তাকে এবং শোলেকে কার্যনির্বাহী সভাপতির দায়িত্ব দেন। সেই প্রফুল্ল পটেলের শিবির বদল অনেকেই চমকে দিয়েছে। 
কাকা শরদ পাওয়ারের সাথে দেখা করার পাশাপাশি কাকি প্রতীভা পাওয়ারের সাথেও দেখা করেন অজিত। সম্প্রতি প্রতীভা পাওয়ারের একটি অস্ত্রপচার হয়েছে। সেই বিষয়ে খোঁজ খবর নেন মহারাষ্ট্রের নতুন অর্থমন্ত্রী। দলীয় সূত্রে খবর কাকি প্রতীভা পটেলের সাথে অজিতের সম্পর্ক সব সময়ই ভালো। তার কথাতেই নাকি অজিত ২০১৯ সালে বিদ্রোহী হয়েও শেষমেশ কাকা শরদ পাওয়ারের সিদ্ধান্তকে মান্যতা দিয়ে বিজেপির জোট ছেড়ে বেরিয়ে আসেন।

Comments :0

Login to leave a comment