MOHUN BAGAN

বাগানের এএফসি ম্যাচ উপলক্ষে বিশেষ মেট্রো

খেলা কলকাতা

AFC CUP 2023-24 MOHUNBAGAN ODISHA FC MAZIYA BASUNDHARA KINGS INDIAN FOOTBALL BENGALI NEWS KOLKATA METRO

সন্ধ্যা সাড়ে সাতটা থেকে যুবভারতীতে এএফসি কাপের গ্রুপ স্তরের ম্যাচ খেলতে নামবে মোহনবাগান। প্রতিপক্ষ মালদ্বীপের ক্লাব মাজিয়া।  খেলা দেখতে আসা বাগান সমর্থকদের কথা মাথায় রেখে, ম্যাচ শেষে একটি স্পেশাল মেট্রো ট্রেন চালানোর কথা ঘোষণা করল কলকাতা মেট্রো কর্তৃপক্ষ। 

সোমবার সকালে কলকাতা মেট্রোর তরফে জানানো হয়, রাত ১০টার সময় সল্টলেক স্টেডিয়াম থেকে শিয়ালদহ স্টেশন অবধি একটি বিশেষ ট্রেন চালানো হবে। ট্রেনটি শিয়ালদহ পৌঁছবে রাত ১০ঃ০৭ মিনিটে। পরে এই সংক্রান্ত একটি পোস্ট করে কলকাতা মেট্রো। সেখানে দর্শকদের উদ্দেশ্যে মেট্রো লিখেছে, ‘‘আপনারা খেলা উপভোগ করুন। আপনাদের বাড়ি পৌঁছনোর দায়িত্ব আমাদের।’’

যদিও এই প্রথম নয়। ইস্টবেঙ্গল এবং মোহনবাগানের আইএসএল‘র খেলা থাকলেও বিশেষ ট্রেনের ব্যবস্থা করে থাকে মেট্রো কর্তৃপক্ষ। কলকাতায় আইএসএল’র খেলা শেষ হয় রাত ১০টা নাগাদ। দর্শকদের কথা মাথায় রেখে রাত ১০ঃ৩০ এবং ১০ঃ৪০ মিনিটে দুটি বিশেষ ট্রেন চালিয়েছে কলকাতা মেট্রো। 

প্রসঙ্গত, এএফসি কাপের গ্রুপ ডি’তে রয়েছে মোহনবাগান। প্রথম ম্যাচে ওডিশা এফসিকে হারিয়ে গ্রুপ শীর্ষে রয়েছে বাগান। জেসন কামিংসদের লক্ষ্য, মাজিয়াকে হারিয়ে জয়ের ধারা অব্যাহত রাখা। এই গ্রুপের শীর্ষে থাকা দল সরাসরি চলে যাবে এএফসি কাপের ইন্টার জোন প্লে-অফ সেমিফাইনালে। 

Comments :0

Login to leave a comment