Ashoknagar Gangraped

অশোকনগরে তরুণীকে দলবেঁধে ধর্ষণ, ধৃত চার

রাজ্য

Ashoknagar Gangraped

মালদা আউশগ্রামের পর এবার উত্তর ২৪ পরগণার অশোকনগর। ফের দলবঁধে ধর্ষণের অভিযোগ। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে অশোকনগর এলাকায়। অভিযোগ  এক যুবতীকে মাদক খাইয়ে বেহুশ করে দলবেঁধে ধর্ষণ করে গভীর রাতে অশোকনগর শ্রী চৈতন্য কলেজ অফ কমার্সের সামনে ফেলে যায় দুষ্কৃতকারীরা। সোমবার সকালে সেখান থেকেই পুলিশ অচৈতন্য অবস্থায় বছর চব্বিশের যুবতীকে উদ্ধার করে হাসপাতেলে নিয়ে যায়। ঘটনায় পুলিশ চার অভিযুক্তকে গ্রেপ্তার করে। 
পুলিশ সূত্রে পাওয়া খবরে জানা গেছে, নির্যাতিতা তাঁর পরিচিত আকাশ চক্রবর্তীর কাছে কয়েকদিন আগে টাকা ধার চায়। টাকা ধার দেবে বলেই রবিবার সন্ধ্যার পরে যুবতীকে নির্জন এলাকায় আসতে বলে আকাশ। এরপর ওই যুবতীকে এক বন্ধুর ফাঁকা বাড়িতে নিয়ে যায় আকাশ। অভিযোগ সেখানে ওই যুবতীকে মাদক খাইয়ে অচৈতন্য করে চার বন্ধু মিলে দলবেঁধে ধর্ষণ করে। তারপর গভীর রাতে হাবরা শ্রীচৈতন্য কমার্স কলেজের সামনে অচৈতন্য অবস্থায় ওই যুবতীকে ফেলে চম্পট দেয় অভিযুক্ত চার যুবক। সাতসকালে অশোকনগর থানার পুলিশ খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ওই যুবতীকে অচৈতন্য অবস্থায় নিয়ে আসে অশোকনগর হাসপাতালে। সেখানেই পুলিশের কাছে ওই চার যুবকের নামে ধর্ষণের অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। পরে তাঁকে বারাসাত মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।


অভিযোগের ভিত্তিতে সোমবার সকালেই অশোকনগর সুভাষপল্লী এলাকা থেকে ওই চার যুবককে গ্রেপ্তার করে অশোকনগর থানার পুলিশ। পুলিশ জানিয়েছে অভিযুক্তদের নাম তন্ময় পাল, আকাশ চক্রবর্তী, টুকাই সিকদার,অভীক পাল। এদের প্রত্যেকের বাড়িই অশোকনগর ৫ নম্বর সুভাষপল্লী এলাকায়। ৭ দিনের পুলিশ হেফাজত চেয়ে অভিযুক্তদের সোমবার বারাসাত আদালতে পাঠানো হয়।
যদিও অভিযুক্তদের পরিবারের দাবি চারজনই নির্দোষ। মেয়েটি চারজনকে ফাঁসিয়েছে। 


এই ঘটনা নিয়ে ক্ষোভ ব্যক্ত করেছেন সিপিআই(এম) অশোকনগর শহর এরিয়া কমিটির সম্পাদক সত্যসেবী কর। তিনি বলেন,‘‘ অশোকনগরে এই ঘটনা আমাদের কাছে দুঃস্বপ্নের মত। তৃণমূলের আমলে সারা রাজ্যের সাথে এখানেও দুষ্কৃতীদের দৌরাত্ম যে বেড়েছে তা প্রমাণিত। কার্যত অশোকনগরের সংস্কৃতি আজ সত্যি সত্যিই বিপন্ন। আমরা অবিলম্বে দুষ্কৃতীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই, না হলে আগামী দিনে আরো বৃহত্তর আন্দোলন দেখবে অশোকনগরের মানুষ’’।

Comments :0

Login to leave a comment