IMRAN ATTACK

ইমরানের ওপর হামলায় তদন্তের নির্দেশ শরিফের

আন্তর্জাতিক

imrankhanpakistancrimepolitics

ইমরান খানের( Imran Khan)  উপর হামলার ঘটনায় উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ( Shahbaz Sharif)। প্রধানমন্ত্রীর( Pakistan Prime Minister)  ঘোষণার পরেও যদিও উত্তেজনায় ইতি পড়েনি। পাক সংবাদমাধ্যমগুলির খবর অনুযায়ী, পাঞ্জাব প্রদেশে( Pakistan Punjab) পুলিশের সঙ্গে দফায় দফায় সংঘর্ষে জড়িয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী এবং বিরোধী নেতা ইমরান খানের দল পিটিআই(PTI) বা পাকিস্তান তেহেরিক-এ-ইনসাফের( Tehrik-e-insaf) সদস্য সমর্থকরা। ইমরানের ঘনিষ্ঠ সহযোগী রউফ হাসান সংবাদ সংস্থা এএফপিকে( AFP) জানিয়েছেন, প্রাণে মেরে ফেলার জন্যই তাঁর উপর এদিন হামলা চালানো হয়েছে। 

এরই মাঝে সামনে এসেছে ইমরানের উপর হামলা চালানোয় অভিযুক্ত এক ব্যক্তির ভিডিও( video)। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল সামাজিক মাধ্যমে। যদিও গণশক্তি সেই ভিডিও’র সত্যতা যাচাই করেনি।ভিডিও’তে ওই অভিযুক্ত( Imran Khan attacker) ব্যক্তিকে নিজের দোষ স্বীকার করতে দেখা যায়। ধৃতের দাবি, ইমরান খান পাকিস্তানের জনতাকে(Pakistan Politics) ভুল পথে চালিত করার চেষ্টা করছে। তাই তাঁকে হত্যা করার জন্য গুলি চালিয়েছেন তিনি। ইমরান ছাড়া অন্য কাউকে আঘাত করার অভিপ্রায় ছিল না তাঁর। 

 ভিডিওতে সে আরও জানায়, গুজরানওয়ালায় সে একটি মোটরসাইকেল (Motorcycle)করে এসেছিল। এক আত্মীয়ের বাড়িতে মোটরসাইকেলটি রেখে সে পিটিআই’র সভাস্থলে আসে। যদিও ধৃতের নাম, কিংবা এই ঘটনায় আর কেউ যুক্ত কিনা সেই সমস্ত তথ্য ভিডিও থেকে জানা যায়নি। 

Comments :0

Login to leave a comment