INDIA VS ZIMBABWE

জিম্বাবোয়ের বিরুদ্ধে সুবিধাজনক অবস্থায় ভারত

খেলা

ICC T-20 WORLD CUP INDIA PAKISTAN ZIMBABWE

টি-২০ বিশ্বকাপের  সুপার ১২’র দ্বিতীয় গ্রুপের শেষ ম্যাচে জিম্বাবোয়ের মুখোমুখি হল ভারত। রবিবারই বাংলাদেশকে হারিয়ে টি-২০ বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করেছে পাকিস্তান। এই অবস্থায় সেমিফাইনালে পৌঁছতে ভারতের সামনে জয় ছাড়া দ্বিতীয় কোনও ‘অপশন’ নেই। এই ম্যাচ জিতলে টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে ভারত। 

এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। ২০ ওভার শেষে ভারতের রান ৫ উইকেটে ১৮৬। দলের ওপেনার কেএল রাহুল ৩৫বলে ৫১রান করে প্যাভেলিয়নে ফেরত যান। অধিনায়ক রোহিত শর্মা ১৫রানের মাথায়, এবং বিরাট কোহলি ২৫বলে ২৬রান করে আউট হয়েছেন। ১৪ ওভারের মাথায়  ৪ উইকেটে ১০৮ রানে আটকে ছিল ভারত। সেখান থেকে দলকে সুবিধাজনক অবস্থায় নিয়ে যান সূর্যকুমার যাদব এবং হার্দিক পান্ডিয়ার জুটি। ২৫ বলে ৬১ রান করে অপরাজিত থাকেন সূর্যকুমার। ১৮ বলে ১৮রান করে তাঁকে যোগ্য সঙ্গত দেন হার্দিক। 

জিম্বাবোয়ের হয়ে ২টি উইকেট সংগ্রহ করেছেন শন উইলিয়াম্‌স। এছাড়া ১টি করে উইকেট নিয়েছেন সিকান্দার রেজা এবং ব্লেসিং মুজারাবানি এবং রিচার্ড ন’গারাওয়া। জয়ের জন্য জিম্বাবোয়েকে ২০ ওভারে ১৮৭ রান করতে হবে।

Comments :0

Login to leave a comment