KERALA BLASTERS VS BENGALURU

জয় দিয়ে আইএসএল অভিযান শুরু কেরালার

খেলা

ISL KERALA BLASTERS BENGALURU FC INDIAN FOOTBALL BENGALI NEWS

কেরালা বেঙ্গালুরু ম্যাচ দিয়ে শুরু হল ২০২৩-২৪ আইএসএল মরশুম। কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল। ঘরের মাঠে বেঙ্গালুরুকে ২-১ গোলে হারিয়ে খেতাব অভিযান শুরু করল কেরালা ব্লাস্টার্স। এদিন প্রবল বৃষ্টির মধ্যেই খেলা চলে দীর্ঘক্ষণ। 

এদিন বেঙ্গালুরুর কেজিয়া ভিনডর্পের আত্মঘাতী গোলে ৫২ মিনিটের মাথায় এগিয়ে যায় কেরালা। ৬৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন দলের অন্যতম প্রধান ভরসা এড্রিয়ান লুনা। নির্ধারিত সময়ের একদম শেষে, বেঙ্গালুরুর কার্টিস মেইন। কিন্তু সেই প্রচেষ্টা  ম্যাচে ফেরার জন্য যথেষ্ট ছিলনা। 

ম্যাচ হারলেও বল দখলের হারে কেরালার থেকে অনেকটাই এগিয়ে ছিল বেঙ্গালুরু। তাঁদের বল দখলের হার ছিল ৫৯ শতাংশ। পাস, গোলমুখী শট এবং পাসিং অ্যাকিউরেসির নিরিখেও অনেকটাই এগিয়ে ছিল বেঙ্গালুরু। কিন্তু কাজের কাজ না করতে পারায় খালি হাতেই কোচি থেকে ফিরতে হবে বেঙ্গালুরুকে। 

আইএসএল’এ কলকাতার দুই প্রধান মাঠে নামবে শনিবার এবং সোমবার। শনিবার মোহনবাগানের প্রতিপক্ষ আই লিগ থেকে আইএসএলে উঠে আসা পাঞ্জাব এফসি। আর সোমবার ইস্টবেঙ্গল আইএসএল মরশুমের প্রথম ম্যাচ খেলবে জামশেদপুরের বিরুদ্ধে। দুটি ম্যাচই রাত আটটা থেকে সল্টলেক স্টেডিয়ামে হবে। 

Comments :0

Login to leave a comment