Mahua Moitra

এথিক্স কমিটির কাছে হাজিরা দিলেন তৃণমূল সাংসদ

জাতীয়

ক্যাশ ফর কোয়েশ্চেন কান্ডে বৃহস্পতিবার এথিক্স কমিটির কাছে হাজিরা দিলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র চিঠি দিয়ে এথিক্স কমিটিকে জানিয়ে ছিলেন যে ৫ নভেম্বরের আগে তিনি কোন ভাবে হাজিরা দিতে পারবেন না। এথিক্স কমিটির পক্ষ থেকে তৃণমূল সাংসদের সেই আবেদনকে মান্যতা দেওয়া হয়নি। এদিন সকালে তিনটি ব্যাগ হাতে নিয়ে এথিক্স কমিটির কাছে হাজিরা দিতে ঢুকতে দেখা যায় কৃষ্ণনগরের তৃণমূল সাংসদকে।


মহুয়ার বিরুদ্ধে টাকা নিয়ে লোকসভায় প্রশ্ন করার অভিযোগ এনেছেন বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে। তার অভিযোগ শিল্পপতি হীরানন্দানির কাছ থেকে টাকা নিয়ে লোকসভায় আদানি নিয়ে প্রশ্ন তুলেছিলেন তৃণমূল সাংসদ। মহুয়া যে তাকে তার ব্যাক্তিগত মেইল ব্যবহার করতে দিয়েছেন তা বিবৃতি দিয়ে জানিয়েছেন শিল্পপতি। তার কথায় জাতীয় স্তরের নিজেকে প্রাসঙ্গিক করার জন্য তৃণমূল সাংসদ এই কাজ করেছেন। দুবের অভিযোগের ভিত্তিতে বিজেপি সাংসদ বিনোদ শঙ্করের নেতৃত্বে এথিক্স কমিটি গঠন করেছেন লোকসভার সাংসদ। 


বুধবার তৃণমূল সাংসদ তার নিজের এক্স হ্যান্ডেলে এথিক্স কমিটিকে তার সপক্ষে জমা করার চিঠির ছবি পোস্ট করেন। তিনি লেখেন, ‘এথিক্স কমিটির পক্ষ থেকে যেমন আমাকে মেইল করার আগে সংবাদমাধ্যমকে হাজিরা দেওয়ার কথা জানানো হয়েছিল, তেমন আমিও এথিক্স কমিটির কাছে বিবৃতি জমা করার আগে সামাজিকমাধ্যমে সাহায্যে তা সবার সামনে প্রকাশ করলাম।’

Comments :0

Login to leave a comment