Uttarpradesh minor rape

উত্তরপ্রদেশে ধর্ষনের শিকার ১২ বছরের কিশোরী

জাতীয়

স্কুলের গাড়িতে ধর্ষনের শিকার ১২ বছর বয়সী নাবালিকা। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে। শুক্রবার বিকেলের এই ঘটনায় গাড়ি চালক সহ স্কুল প্রধান শিক্ষক সহ চারজনকে গ্রেপ্তার করেছে সেই রাজ্যের পুলিশ। এর মধ্যে দুজন শিক্ষকও রয়েছেন।

তদন্তকারি আধিকারিকরা জানিয়েছেন শুক্রবারের ঘটনা চেপে যেতে চেয়েছিল স্কুল কর্তৃপক্ষ। সেই কারণে তাদের কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে স্কুল কর্তৃপক্ষের তরফ থেকে বাচ্চাটিকে বলা হয়েছিল ঘটনাটি কাউ না বলার জন্য। এক তদন্তকারি আধিকারিক জানিয়েছেন, ‘‘ষষ্ট শ্রেণির বাচ্চাটিকে অভিযুক্ত চালক বাড়ি থেকে গাড়িতে তুলে একটি পরিতক্ত জায়গায় নিয়ে গিয়ে দর্ষন করে। তারপর বাকি ছাত্র ছাত্রীদের তাদের বাড়ি থেকে তুলে স্কুলে পৌঁছে দিয়ে সে পালিয়ে যায়।’’ ওই আধিকারিক জানিয়েছেন মেয়েটি এই ঘটনা স্কুলের দুজন শিক্ষককে বললে তারা তাকে প্রধান শিক্ষকের কাছে নিয়ে যায়। তখন তারা তাকে এই ঘটনা বাড়িতে না বলার কথা বলে।

কানপুরের অতিরিক্ত ডিসিপি আকাল পটেল জানিয়েছেন, বাচ্চাটি গোটা বিষয়টি তার বাবা মাকে জানালে তারা স্কুল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে এবং বিষয়টি থানায় জানায়। ইতিমধ্যে অভিযুক্তকে খোঁজার কাজ শুরু হয়েছে। বাচ্চাটির শারিরীক পরীক্ষা করার পাশাপাশি গাড়িটি ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন। 

অভিযুক্তদের বিরুদ্ধে পকসো আইন সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। 

Comments :0

Login to leave a comment