MOHAMMEDAN FC FOOTBALL CLUB

দাপুটে জয় মহামেডানের

খেলা

calcutta football league CFL 2023 schedule cfl 2023 season mohammedan sporting club mohammedan sporting club kolkata mohammedan sporting bengali news

মঙ্গলবার কলকাতা লিগের প্রিমিয়ার গ্রুপ-এ’র ম্যাচে পাঠচক্রকে ৪-০ গোলে হারাল মহামেডান। এই জয়ের ফলে গ্রুপের শীর্ষস্থানে উঠে এল সাদা-কালো ব্রিগেড।

মঙ্গলবার, নিজেদের মাঠে পাঠচক্রের মুখোমুখি হয় মহামেডান স্পোর্টিং ফুটবল দল। বিগত দুটি ম্যাচের মতোই, চেনা ছবি দেখা গেল মহামেডান গ্রাউন্ডে। দর্শকঠাসা গ্যালারি থেকে উড়ছে সাদাকালো পতাকা।  এইসব মুহূর্তগুলোই ধরা পড়ল মহামেডান মাঠে। প্রিয় দলের সমর্থনে, পোস্টার এবং ফ্লেক্সও চোখে পড়ল। গাড়িতে করে দলে দলে সমর্থকরা মাঠে প্রবেশ করলেন এবং খুদে সমর্থকদের গালে সাদাকালো তুলির টান দেখা গেল। সেইসঙ্গে, স্লোগান উঠল “জান জান মহামেডান”। 

কলকাতা লিগের এই গুরুত্বপূর্ণ ম্যাচে, শুরু থেকেই চাপ বজায় রাখে মেহরাজউদ্দিন ওয়াডুর ছেলেরা। ম্যাচের ২৭ মিনিটে, ডেভিড লালহালসাংহার গোলে লিড নেয় সাদাকালো ব্রিগেড। তবে পাঠচক্রের গোলরক্ষক কস্তুর দাস একটি দুর্দান্ত সেভ করেন। প্রথমার্ধ শেষ হয় ১-০ ফলাফল নিয়েই।

দ্বিতীয়ার্ধেও আক্রমণের ধারাবাহিকতা বজায় রাখে মহামেডান। ৬১ মিনিটের মাথায় বিকাশ সিং-এর গোলে ব্যবধান আরও বাড়ায় সাদাকালো ব্রিগেড। সেকেন্ড হাফে দলে একাধিক পরিবর্তন করেন মহামেডান কোচ। মাঠে আসেন সুজিত সিং, অভিজিৎ সরকার এবং গণেশ বেসরা।

দ্বিতীয়ার্ধের শেষ ১৫ মিনিটে আরও চাপ বাড়ায় মহামেডান। ৮৪ মিনিটে  বেনেস্টোন ব্যারেটোর গোলে আরও সুবিধাজনক জায়গায় পৌঁছে যায় মহামেডান। কিন্তু সেখানেই শেষ নয়। ৮৯ মিনিটে সামাদ আলি মল্লিকের মাইনাস থেকে দুরন্ত ফিনিশ করেন সুপার সাব সুজিত সিং। যার জেরে, জয় একেবারে নিশ্চিত হয়ে যায় মহামেডানের। তবে একাধিক সুযোগ নষ্ট না হলে, ব্যবধান আরও বাড়তে পারত। 

এই ম্যাচ জয়ের ফলে ২০২৩ কলকাতা লিগে জয়ের হ্যাট্রিক করল মহামেডান। ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে গ্রুপ শীর্ষে রয়েছে মহামেডান। সমসংখ্যাক ম্যাচে সমসংখ্যক পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে মোহনবাগান। মহামেডান এগিয়ে রয়েছে গোল পার্থক্যের নিরিখে। 

Comments :0

Login to leave a comment