MOHUN BAGAN ISL

হুগোর বদলে দলে যুক্ত হলেন কাউকো

খেলা

জল্পনা মতোই আইএসএল থেকে হুগো বুমোসের নাম তুলে নিল মোহনবাগান। তার জায়গায় যুক্ত করা হলো জনি কাউকোর নাম। এর সাথে যুক্ত করা হয়েছে জাতীয় দলের আরও এক খেলোয়ার আশিক কুরনিয়ানকে। চোটের কারণে বাইরে ছিলেন তিনি। অনেকে মনে করছেন মার্চ থেকে মাঠে নামতে পারবেন এই খেলোয়ার। 

তবে মোহনবাগানের পক্ষ থেকে এখনও কোন বিবৃতি দেওয়া না হলেও শুক্রবার সকালে নিজের ফেসবুক পোস্টে ইঙ্গিত দিয়েছেন হুগো। এছাড়া আইএসএলের অফিসিয়াল সাইটেও মোহনবাগানের টিম লিস্টে দেখাচ্ছে না ফরাসি এই মিডিওকে।

চলতি মরসুমে হুগোর খেলা নিয়ে বার বার প্রশ্ন উঠেছে। বেশ কয়েকটা ম্যাচে নিষপ্রহ লেগেছে তাকে। কামিন্সকে নিয়েও ক্ষোভ রয়েছে সমর্থকদের মধ্যে। এই পরিস্থিতিতে নতুন কোচ হাবাসের ওপরেই দায়িত্ব দেওয়া হয় নতুন করে দলকে সাজিয়ে নেওয়ার জন্য। সেই মতো কাউকোকে ডার্বির আগে উড়িয়ে নিয়ে আসে মোহনবাগান।

দলের সাথে অনুশীলন করলেও ডার্বিতে মাঠে নামেনি হুগো। গ্যালারিতে বসে খেলা দেখেছেন। তখন থেকেই শুরু হয় জল্পনা। তবে হুগোকে কিন্তু রিলিজ করেনি মোহনবাগান যেমনটা কাউকোকে তারা করেছিল। অনেকে মনে করছে আগামী মরসুমে কোন একটা বিদেশিকে ছেড়ে হুগোকে ফের নতুন করে দলে যুক্ত করতে পারে বাগান ম্যানেজমেন্ট।

আজ যুবভারতীতে হায়দারবাদের বিরুদ্ধে মাঠে নামতে চলেছে বাগান এই ম্যাচে কাউকো দলে থাকে কি না সেই দিকে তাকিয়ে আছেন অনেকে।

Comments :0

Login to leave a comment