Panihati

পানিহাটিতে বাড়ির মধ্যে বোমা বিস্ফোরণ, আহত এক

রাজ্য জেলা

পানিহাটি পৌরসভার ২ নম্বর ওয়ার্ড তেজপাল এলাকাতে বাড়ির মধ্যেই বোমা বিস্ফোরণ। বিস্ফোরণের মাত্রা এতটাই ছিল পার্শ্ববর্তী বাড়ির জানালার কাঁচ ভেঙ্গে গিয়েছে। বাড়ির মালিক জিতেন্দ্র গুপ্তার হাত বোম বিস্ফোরণে উড়ে গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় সাগর দত্ত হাসপাতাল ও তারপরে কলকাতার হাসপাতলে স্থানান্তরিত করা হয়েছে তাঁকে। 

ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে মানুষের মধ্যে। খবর পেয়ে ঘটনাস্থলে আছে খড়দহ থানার পুলিশ। পুলিশ এসে বাড়িতে থাকা মজুত হওয়া বোম উদ্ধার করে নিয়ে যায়। এলাকাবাসীদের দাবি, দেওয়ালি উপলক্ষে বাড়ির রং চলছিল। ঘরের মধ্যে থাকা বড় হলুদ রঙের ব্যাগ ছিল। সেই ব্যাগের মধ্যেই ছিল বোমা। ব্যাক্তি ব্যাগটি খুলতে বোমটি ফাটে। 

ঘটনাস্থলে খড়দা থানার আইসি সহ বিরাট পুলিশ বাহিনী আসে এবং ব্যারাকপুর পুলিশ কমিশনারের বোম স্কোয়াড ঘটনাস্থলে আসে তারা ঘরের ভিতর সহ বাইরে বিভিন্ন জায়গায় তল্লাসি চালায়। সূত্রে খবর একটি বোমা উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। বাড়ির সদস্যরা এবং আশে পাশের মানুষেরা তারা বুঝে উঠতে পারছে না এই জায়গায় বোম আসলো কিভাবে, ঘিঞ্জি এলাকা হওয়ায় মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। 

Comments :0

Login to leave a comment