Orissa Women Cricketer

ওড়িশায় রহস্য মৃত্যু মহিলা ক্রিকেটারের

জাতীয় খেলা

কটকের জঙ্গল থেকে উদ্ধার হলো মহিলা ক্রিকেটারের দেহ। পুলিশ সূত্রে খবর ওড়িশার মহিলা ক্রিকেটার রাজশ্রী সোয়াইনের দেহ শুক্রবার কটক শহরের কাছে একটি ঘন জঙ্গল থেকে পাওয়া যায়। গত ১১ জানুয়ারি থেকে তিনি নিখোঁজ ছিলেন বলে জানা গিয়েছে।  
সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর কটকের ডেপুটি পুলিশ কমিশনার পিনাক মিশ্র জানিয়েছেন, আঠাগড় এলাকার গুরুদিঝাটিয়া জঙ্গলে একটি গাছে তাঁর ঝুলন্ত দেহ পাওয়া যায়। তিনি নিখোঁজ হওয়ার পর তাঁর কোচ বৃহস্পতিবার কটকের মঙ্গলাবাগ থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করেন।


কিভাবে মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। তবে তাঁর পরিবার অভিযোগ করেছে যে ‘‘তাঁর শরীরে এবং চোখে আঘাতের চিহ্ন রয়েছে।’’  
পুলিশ সূত্রে খবর রাজশ্রীর স্কুটারটি জঙ্গলের কাছে পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে এবং তার মোবাইল ফোনটি বন্ধ ছিল।
তার পরিবারের সদস্যরা জানিয়েছেন, সোয়াইন সহ প্রায় ২৫ জন মহিলা ক্রিকেটার, পুদুচেরিতে অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন জাতীয়-স্তরের ক্রিকেট টুর্নামেন্টের জন্য বজ্রকাবাটি এলাকায় ওড়িশা ক্রিকেট অ্যাসোসিয়েশন (ওসিএ) আয়োজিত একটি প্রশিক্ষণ শিবিরের অংশ নিয়ে ছিলেন। তারা সবাই ওই এলাকার একটি হোটেলে ছিলেন।
ওড়িশা রাজ্য মহিলা ক্রিকেট দল ১০ জানুয়ারি ঘোষণা করা হয়েছিল, কিন্তু সোয়াইন চূড়ান্ত তালিকায় জায়গা করে নিতে পারেনি।


পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, পরের দিন দলের সদস্যরা অনুশীলনের জন্য টাঙ্গি এলাকার একটি ক্রিকেট মাঠে যায় কিন্তু রাজশ্রী তার কোচকে জানায় যে সে তার বাবার সাথে দেখা করতে পুরীতে যাচ্ছে।

Comments :0

Login to leave a comment