WPL FINAL 2024

রবিবারের মেগাম্যাচে মুখোমুখি আরসিবি এবং দিল্লি ক্যাপিটালস্‌

খেলা

WPL FINAL

রবিবার মহিলা আইপিএল’র ফাইনালে ফর্মে থাকা রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হবে মেগ ল্যানিংয়ের দিল্লি ক্যাপিটালস্‌। রবিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে সাতটা থেকে খেলা শুরু। স্পোর্টস ১৮ নেটওয়ার্কের টিভি চ্যানেলগুলির পাশাপাশি জিও সিনেমা অ্যাপ এবং ওয়েবসাইটে ফাইনাল ম্যাচটি দেখা যাবে। 

২০২৩ সাল থেকে চালু হয়েছে মহিলা আইপিএল টুর্নামেন্ট। প্রথম বছরের ফাইনালে অল্পের জন্য মুম্বই ইন্ডিয়ান্সের কাছে পরাজিত হন মেগ ল্যানিংরা। সেই পরাজয়ের রেশ কাটিয়ে চলতি বছরে ট্রফি দিল্লিতে নিয়ে যেতে চাইছেন তাঁরা। 

প্রসঙ্গত, চলতি আইপিএলে দুরন্ত ফর্মে রয়েছে দিল্লি। ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে গ্রুপ তালিকার শীর্ষে শেষ করে দিল্লি ক্যাপিটালস্‌। অপরদিকে তালিকার তৃতীয় স্থানে শেষ করে বেঙ্গালুরু। সেই সময় তাঁদের সংগ্রহ ছিল ৮ ম্যাচে ৮ পয়েন্ট। কিন্তু সেমিফাইনালে জ্বলে ওঠে বেঙ্গালুরু। গতবারের চ্যাম্পিয়ন মুম্বইকে এলিমিনেটর পর্বে ৫ রানে হারায় আরসিবি। 

রবিবারের মেগা ম্যাচে আরসিবি’র সব থেকে বড় অস্ত্র অলরাউন্ডার এলিসে পেরি। এখনও অবধি গোটা টুর্নামেন্টে ৩১২ রান করার পাশাপাশি ৭ উইকেট নিজের পকেটে পুরেছেন এই অস্ট্রেলিয়ান ক্রিকেটার। 

 

Comments :0

Login to leave a comment