TMC BJP

নিয়ম ভেঙে গণনা কেন্দ্র দাপালো বিজেপি এবং তৃণমূলের জনপ্রতিনিধিরা

রাজ্য জেলা পঞ্চায়েত ২০২৩

পঞ্চায়েতে পরাজয় নিশ্চিত তৃণমূল বিজেপি এটা ভালোই জানত দুই দল। তাই উভয় দলের বিধায়ক এবং সাংসদ নির্বাচন কমিশনের নিয়ম ভেঙে গণনা কেন্দ্রে ঢুকে ফলাফল প্রভাবিত করা চেষ্টা করলো। করণদিঘীতে ১০৮০ ভোট পড়েছে। কাউন্টিং এ ব্যালট পেপার ছিল ১২৫০। এখানেই শেষ নয়। ১৪৪ ধারা সত্ত্বেও কিভাবে করণদিঘীর বিধায়ক ডিসিআরসিতে লোকজন নিয়ে ভেতরে ঢুকলেন তা নিয়ে উঠছে যেমন প্রশ্ন। তেমনি বিডিওর ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে। 

রায়গঞ্জ পলিটেকনিক কলেজের কাউন্টিং সেন্টারে বিজেপির গন্ডগোল। বিডিওকে আক্রমণ করলেন রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী সহ জেলা সভাপতি। আক্রান্ত বিডিও শুভঙ্কর মন্ডল রায়গঞ্জ জেলা হাসপাতালে ভর্তি। এলাকায় প্রচুর পুলিশ। ১৪৪ ধারা সত্ত্বেও কিভাবে সাংসদ এত লোকজন নিয়ে ভেতরে ঢুকলেন তা নিয়ে উঠছে প্রশ্ন।

ইসলামপুর কাউন্টিং সেন্টারে এজেন্ট দের ঢুকতে দিচ্ছিল না বলে অভিযোগ করতে গিয়ে পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনীর হাতে প্রহৃত হলেন চোপড়ার বিধায়ক হামিদুর রহমান। তার মাথায় এবং মুখে চোট লেগেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে ইসলামপুর মহাকুমা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা করে ইসলামপুর থেকে শিলিগুড়িতে রেফার করেন উন্নত চিকিৎসার জন্য।

Comments :0

Login to leave a comment