TMC VANDALISM

শিক্ষকের বাড়িতে হামলা চালানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

জেলা

CPIM BJP RSS TMC WEST BENGAL POLITICS BENGALI NEWS 2023 PANCHAYAT ELECTION TMC MOB ATTACK VIOLENCE ছবিঃ প্রতিকী।

শিক্ষকের কাছ থেকে ৫ লক্ষ চাওয়ার অভিযোগ উঠল তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। টাকা না মেলায় বাড়ি ভাঙচুর হয়েছে বলেও অভিযোগ।  এই ঘটনায় নাম জড়িয়েছে পানিহাটি পৌরসভার ২৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর হিমাংশু দেবের। 

স্থানীয় সূত্রে খবর, পানিহাটি পৌরসভার ২৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সোমনাথ সর্দার। তিনি পেশায় স্কুল শিক্ষক। তাঁর পরিবারের অভিযোগ, শুক্রবার রাতে তাঁদের বাড়িতে চড়াও হয় কাউন্সিলরের দলবল। দুষ্কৃতিদের দাবি ছিল, যেহেতু সোমনাথ সর্দার এলাকায় নতুন বাড়ি করেছেন, তাই কাউন্সিলরকে ৫ লক্ষ টাকা দিতে হবে। কাউন্সিলরের বাহিনীর বিরুদ্ধে সোমনাথ সর্দারের অসুস্থ স্ত্রী, সদ্যজাত সন্তান সহ পরিবারের সদস্যদের সামনেই বাড়িতে তান্ডব চালানোর অভিযোগ উঠেছে। 

যদিও গোটা ঘটনার দায় অস্বীকার করেছেন অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর হিমাংশু দেব। তাঁর পাল্টা দাবি, সোমনাথ সর্দার বিভিন্ন অজুহাতে বহুজনের কাছ থেকে কয়েক লক্ষ টাকা হাতিয়েছেন। 

ঘটনার সময় সোমনাথ সর্দার বাড়িতে ছিলেন না। তাঁর স্ত্রীর অভিযোগ, এর আগেও তাঁদের উপর কাউন্সিলর আশ্রিত দুষ্কৃতি বাহিনী হামলা চালিয়েছিল। খড়দহ থানায় লিখিত অভিযোগ জানানো হলেও কোন ব্যবস্থা নেওয়া হয়নি। শুক্রবারের ঘটনারও লিখিত অভিযোগ দায়ের হয়েছে থানায়। 

Comments :0

Login to leave a comment