NAGALAND ACCIDENT

নাগাল্যান্ডে পথ দুর্ঘটনায় নিহত ৮

জাতীয়

NAGALAND NEWS ASSAM NEWS ACCIDENT BENGALI NEWS NORTH EAST INDIA NEWS

নাগাল্যান্ডে ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন ৮জন। পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, নাগাল্যান্ডের সেমিনইয়ু জেলায় ন্যাশনাল হাইওয়ে-২’র উপর একটি যাত্রীবাহী টাটা সুমো‘র সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি ট্রাকের। ঘটনার ভয়াবহতায় দুমড়ে যায় গাড়িটি। ধাক্কা মারার পরে গাড়িটিকে বেশ কিছু দূর হিঁচড়ে নিয়ে যায় ঘাতক ট্রাকটি। তারপর গাড়িটি খাদে পড়ে যায়। 

নাগাল্যান্ড পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় চালক সহ গাড়ির ৮ আরোহীই প্রাণ হারিয়েছেন। নিহতদের মধ্যে ২ জন পুরুষ এবং ৬জন মহিলা রয়েছেন। তাঁরা নাগাল্যান্ডের রাজধানী কোহিমা থেকে মোকোচুং যাচ্ছিলেন। পথে এই ঘটনা ঘটে। নিহতদের প্রত্যেকের বয়স কুড়ির কোঠায় বলে খবর।   ইতিমধ্যেই ঘাতক ট্রাকটির চালক, খালাসী সহ ৩ আরোহীকে গ্রেপ্তার করা হয়েছে। বালিভর্তি ট্রাকটি আসামের। ধৃতদের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত হয়ে মামলা রুজু করেছে পুলিশ। 

দুর্ঘটনার পরে প্রাথমিক উদ্ধারকাজে হাত লাগান স্থানীয়রা। গুরুতর আহত ১ মহিলা যাত্রীকে উদ্ধার করে কোহিমা পাঠানোর চেষ্টা করা হলেও, মাঝপথে তিনি প্রাণ হারান।

ইতিমধ্যেই নিহতদের পরিবারকে ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা করেছেন নাগাল্যান্ডের মুখ্যমন্ত্রী নেইফিউ রিও। তিনি এই ঘটনায় শোক প্রকাশ করেছেন। 

 

Comments :0

Login to leave a comment