Chinsura

চুঁচুড়ায় জিটি রোডের উপর মোনোপোল হোর্ডিং গেট ভেঙে আহত দুই

রাজ্য জেলা

লোহার স্টাক্চার ভেঙে বিপত্তি। প্রানে বাঁচলেন পথ চলতি মানুষ থেকে গাড়ি চালক। জিটি রোডের উপর মোনোপোল হোর্ডিং গেট (ঝোলানো হোর্ডিং স্ট্রাকচার) তৈরীর সয়ম দূর্ঘটনা ঘটে। লোহার কাঠামোটি ভেঙে পড়ে একটি চলমান গাড়ির উপর। অল্পের জন্য রক্ষা গাড়ি চালক ও আরোহীর। স্কুল টাইমে বড় বিপদ হতে পারত। তবে এই গটনায় আহত হয়েছেন ঠিকাদার সংস্থার দুই কর্মী।

চুঁচুড়া সুকান্ত নগর অনুকুল চন্দ্র স্কুলের সামনে জিটি রোডের উপর মোনোপোল হোডিং গেট তৈরীর কাজ চলছি। বড় লোহার খাঁচা উপরে তোলা হচ্ছিল হাইড্রা মেশিনের কপিকল দিয়ে।  বৃহস্পতিবার সকাল আটটা নাগাদ হঠাৎ লোহার রোপ ছিঁড়ে পরে। তখন জিটি রোড ব্যাস্ত। সামনেই একটি বেসরকারী ইংরেজি মাধ্যম ও একটি সরকারি স্কুল। রাস্তায় অন্যান্য গাড়ির ভীর। কোন নিরাপত্তা ছাড়াই কাজ চলছিল। ব্যান্ডেল থেকে একটি মারুতি কলকাতার উদ্যেশ্যে যাচ্ছিল। সেই গাড়ির উপর ভেঙে পরে লোহার খাঁচা। সংস্থার দুই কর্মী উপর থেকে নীচে পরে আহত হন। গাড়ি চালক ও আরোহী অল্পের জন্য রক্ষা পান। গাড়ির আরোহী অনুরাগী সিং গহলত বলেন, ‘‘গাড়ি চলছিল হঠাৎ উপর থেকে ভেঙে পড়ল লোহার খাঁচা। কপাল ভালো বেঁচে গেলাম। কোন সেফটি সিকিউরিটি ছিল না যারা কাজ করছিল তাদের।’’ ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছায় পুলিশ। আহত দুই জনকে ইমামবাড়া হাসপাতালে পাঠানো হয়। রাস্তায় বেশ কিছুক্ষনের জন্য যান চলাচলে বন্ধ থাকে। 

শিয়ালদার একটি ঠিকাদারী সংস্থা এই হোডিং গেট তৈরি করছিল বলে জানা গিয়েছে। রাস্তা চালু থাকা অবস্থায় কাজ হবে তা ট্রাফিককে জানান হয়নি বলে দাবি পুলিশের। 

Comments :0

Login to leave a comment