Accident

জেলা শাসকের গাড়ির ধাক্কায় শিশু সহ মৃত ৩, জখম ২

রাজ্য জেলা

দুর্ঘটনাগ্রস্থ গাড়ি

তপন বিশ্বাস- ইসলামপুর

জেলাশাসকের গাড়ির ধাক্কায় মৃত্যু হল শিশু সহ তিন জনের। ঘটনায় আহত আরো ২ জন। মঙ্গলবার সকাল প্রায় আটটা নাগাদ ফুলপরাস থানার সামনে ৫৭ নম্বর জাতীয় সড়কের ফোরলেনে ঘটনাটি ঘটেছে। 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে বিহারের মধেপুরার জেলাশাসক বিজয় প্রকাশ মিনা তাঁর সরকারি গাড়িতে চেপে মধেপুরা ফিরছিলেন। সেই সময় সন্তানকে নিয়ে রাস্তা পারাপার করছিলেন এক মহিলা। অন্যদিকে, সড়কের কাজ করছিলেন এনএইচএআই’র তিনজন কর্মী। ফুলপরাস দিয়ে যাওয়ার সময় আচমকাই নিয়ন্ত্রণ হারান জেলাশাসকের গাড়ির চালক। গাড়ির ধাক্কায় মৃত্যু হয় মহিলা, শিশু এবং এনএইচএআই-এর এক জন কর্মীর। আর দুই জন গুরুতর জখম হয়েছেন। ওই শ্রমিকদের বাড়ি রাজস্থানে। মৃত শ্রমিকের নাম অশোক সিংহ (৪২)। মৃত মহিলার নাম গুরিয়া দেবী (২৭) ও তার সাত বছরের কন্যার নাম জানা যায়নি। আহতদের দ্বারভাঙ্গা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসা চলছে।
স্থানীয়রা জানিয়েছেন, দুর্ঘটনার পর জেলাশাসক ঘটনাস্থল থেকে বাইকে চেপে কোনওভাবে বেরিয়ে বা পালিয়ে যান। যদিও দুর্ঘটনার সময় জেলাশাসক গাড়িতে ছিলেন কিনা, সেবিষয়ে সরকারিভাবে কিছু জানানো হয়নি। স্থানীয় বাসিন্দারা জাতীয় সড়ক অবরোধ করে ক্ষোভ উগরে দেন। জেলাশাসকের গাড়িটি ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। জেলার মুখ্য জনসংযোগ আধিকারিক কুন্দন কুমার সিংহ জানান ঘটনার সময় জেলা শাসক গাড়িতে ছিলেন না। তিনি জেলা কার্যালয়ে উপস্থিত রয়েছেন। তবে গাড়িটির যান্ত্রিক ত্রুটি ছিল। সেটি মেরামতের জন্য নিয়ে যাওয়া আসা হচ্ছিল। পুরো ঘটনা তদন্ত চলছে তদন্ত শেষ না হলে স্পষ্ট কিছু বলা যাচ্ছে না। যদিও এ ব্যাপারে জেলাশাসক বিজয় কুমার মিনা কোন বয়ান দেন নি। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফুলপরাস হাসপাতালে পাঠিয়েছে।
 

Comments :0

Login to leave a comment