Dalit Minor’s Rape on Jodhpur

প্রেমিককে বেঁধে দলিত কিশোরীকে দলবেঁধে ধর্ষণ রাজস্থানে

জাতীয়

Dalit Minors Rape on Jodhpur


রাজস্থানের যোধপুরে দলবদ্ধ ধর্ষণের শিকার হলেন এক দলিত কিশোরী। অভিযোগ উঠেছে তিন কলেজ ছাত্রের বিরুদ্ধে। প্রেমিকের সামনেই দলিত কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ। 
অভিযোগ ১৭ বছরের এক দলিত কিশোরীকে ৩ জন মিলে দলবেঁধে ধর্ষণ করে। ঘটনাটি ঘটেছে পুরাতন জেএনভি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের হকি মাঠে। পুলিশ সূত্রে পাওয়া খবরে জানা গেছে নির্যাতিতা কিশোরী ও তার প্রেমিক শনিবার আজমিঢ় থেকে পালিয়ে বাসে করে রাত সাড়ে দশটা নাগাদ যোধপুরে পৌঁছায়। সেখানে পৌছে দুজনে আশ্রয় খুঁজতে শুরু করে। রাজস্থান পুলিশের আধিকারীক অমৃতা দুহান বলেছেন, দু’জনে একটি গেস্ট হাউসে গিয়েছিল। সেখানে মেয়েটির সঙ্ঘে দুর্ব্যবহার করে সেখানকার কেয়ারটেকার। সেখানে থাকার জায়গা না পেয়ে। দুজনে গেস্ট হাউসের বাইরে দাঁড়িয়ে ছিল। সুযোগ বুঝে ওই কিশোরী কাছে তিন যুবক হাজির হয়। তাদের সাহায্যের আশ্বাস দেয়। ওই তিন যুবক তাঁদের খাবার দেয়। থাকার জায়গা খুঁজে বের করার প্রতিশ্রুতি দিয়ে তাদের সাথে বন্ধুত্ব করেন। তারপর তাকে নির্যাতন করে।’

পুলিশের পক্ষ সোমবার এই বিষয় বলা হয়েছে যে, ভোর ৪ টে নাদাগ অভিযুক্ত সমন্দর সিং, ধরমপাল সিং এবং ভাতম সিং ওই দুজনকে জেএনভি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের হকি মাঠে নিয়ে যায়। সেখানেই যুবককে ব্যাপক মারধর করে বেঁধে রেখে তাঁর সামনেই দলিত কিশোরীকে অভিযুক্ত তিনজন ধর্ষণ করে পালিয়ে যায়। পুলিশের হেফাজত রয়েছে ওই কিশোরী এবং তার প্রেমিক। ঘটনার কয়েক ঘণ্টা পর যোধপুরের একটি বাড়ি থেকে অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ। জানা গেছে অভিযুক্ত তিন ছাত্র এবিভিপি ছাত্র ইউনিয়ন নির্বাচনের জন্য প্রচার করছিল। যদিও অভিযুক্তদের সঙ্গে সংগঠনের কোনও সম্পর্ক নেই বলে জানিয়েছেন এবিভিপি নেতৃত্ব।

 

Comments :0

Login to leave a comment