CPIM Rally

পঞ্চায়েত ভোটের দাবিতে বেলঘরিয়া ও খড়দহে মিছিল

জেলা

CPIM Rally


রবিবার বিকালে বেলঘরিয়া ২ নং রেল গেটের সামনে থেকে পার্টির বেলঘরিয়া এবং টেক্সম্যাকো - দেশপ্রিয় নগর এই দুই  এরিয়া কমিটির যৌথ উদ্যোগে এক বিরাট মিছিল সংগঠিত হয়। দীর্ঘ পথ পরিক্রমা করে কামারহাটি পৌযসভার গেটের সামনে সমাপ্ত হয় মিছিলটি। ঝন্টু মজুমদার , প্রদীপ মজুমদার , সুব্রত চ্যাটার্জি সহ পার্টির এরিয়া কমিটি দুটির অন্যন্য নেতৃবৃন্দ ছিলেন মিছিলে।


অপরদিকে সিপিআই(এম) রহড়া - খড়দহ এরিয়া কমিটির ডাকে খড়দহের পঞ্চায়েত অঞ্চলে একটি মহা মিছিল সংগঠিত হয় রবিবার। 
রুইয়া সন্তোষ বিদ্যালয়ের সামনে থেকে শুরু হয়ে পাতুলিয়া পঞ্চায়েত অঞ্চলের দীর্ঘ পথ পরিক্রমা করে  নালীর মাঠে এসে শেষ হয় এই মহা মাছিল।
শুভব্রত চক্রবর্তী, দেবজ্যোতি দাস, ডাঃ গৌতম মুখার্জি, এরিয়া কমিটি সম্পাদক সজল গুহ সহ পার্টির অন্যান্য নেতৃবৃন্দ ছিলেন মছিলের সামনের সারিতে।
কেন্দ্র ও রাজ্য সরকারের জনবিরোধী নীতি ও কাজের প্রতিবাদ করে ,  মিছিল গুলি থেকে আওয়াজ ওঠে, "চ্যালেঞ্জ দিচ্ছি , চ্যালেঞ্জ নাও , পঞ্চায়েত নির্বাচনের দিন দাও"। আহ্বান জানানো হয়, " না চোর না দাঙ্গাবাজ, গড়তে হবে মানুষের পঞ্চায়েত "।
চোর ধরো জেলে ভরো স্লোগানের পাশাপাশি, মূল্যবৃদ্ধির প্রতিবাদ, নয়া জাতীয় শিক্ষানীতি বাতিলের দাবি, ব্যাঙ্ক বীমা রেল বিক্রির প্রতিবাদ ও রুটি রুজির দাবি গুলি ধ্বনিত হয় মিছিল থেকে। 


আগামী ৬ জুন বারাসাত কাছারি ময়দানে সিপিআই(এম) উত্তর ২৪ পরগনা জেলা কমিটি উদ্যোগে জেলার কেন্দ্রীয় সমাবেশ সফল করার ডাক দেওয়া হয় মিছিল থেকে। 
 

Comments :0

Login to leave a comment