Jalpaiguri Madhyamik

কাল মাধ্যমিক, সুষ্ঠু যান নিয়ন্ত্রণের দাবি ই-রিকশা চালকদের

জেলা

মাধ্যমিক শুরু ২ ফেব্রুয়ারি। পরীক্ষার্থীদের সুবিধার জন্য সুষ্ঠ ট্রাফিক ব্যবস্থার দাবি জানালো ই-রিকশা চালক ইউনিয়ন। সিআইটিইউ অনুমোদিত এই সংগঠনের দাবি, উচ্চমাধ্যমিকের সময়ও সুষ্ঠু যান নিয়ন্ত্রণ ব্যবস্থা রাখতে হবে।

বৃহস্পতিবার জলপাইগুড়ি জেলার ডিএসপি (ট্র্যাফিক)-কে স্মারকলিপি দিয়েছেন ই-রিকশা চালকরা। এসপি’র দপ্তরে এই স্মারকলিপি দেওয়া হয়। 

১৬ ফেব্রুয়ারি থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা শুরু হবে। এবার পরীক্ষার সময় এগিয়ে আনা হয়েছে। জলপাইগুড়ি শহরের সংকীর্ণ রাস্তা ও যানজটের কারণে পরীক্ষার্থীদের যাতে পরীক্ষা কেন্দ্রে পৌছতে কোনো সমস্যা না হয় সে বিষয় নিশ্চিত করার দাবি জানানো হয় ডিএসপি ট্রাফিকের কাছে। 

 শহরের যে সমস্ত মোড়গুলিতে ট্রাফিক সিগনালিং ও সিসিটিভি ব্যবস্থা বিকল হয়ে রয়েছে সেগুলো দ্রুত সচল করার দাবি জানানো হয়েছে। 

এসপি’র দপ্তরে ছিলেন ই-রিকশা চালক ইউনিয়নের জলপাইগুড়ি জেলা সম্পাদক শুভাশিস সরকারকৃষ্ণ সেন সহ নেতৃবৃন্দ।                 এছাড়াও ই-রিকশা চালক ইউনিয়নের জেলা সম্পাদক শুভাশিস সরকার জানান পরীক্ষার দিনগুলোতে পরীক্ষার্থীদের বিনামূল্যে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেবেন তাঁদের সদস্য টোটোচালকরা।

Comments :0

Login to leave a comment