Amit Shah

রাজ্যে ফের আসছেন অমিত শাহ

রাজ্য

গত ২৬ ডিসেম্বর  কলকাতায় এসে রামমন্দির নিয়ে দলের কর্মীদের প্রচারে জোর দিতে বলে যান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পাশাপাশি জানিয়ে যান কেন্দ্রীয় সংস্থাগুলির উপর নির্ভর করে চললে হবে না। নিজেদের শক্তি বাড়াতে হবে। প্রচারে জোর দিতে হবে সোশাল মিডিয়ায়। 
লোকসভা নির্বাচনের আগে ফের রাজ্য সফরে অমিত শাহ। দলকে চাঙ্গা করতে বাংলায় ফের আসছেন শাহ মত রাজনৈতিকমহলের। বিজেপি সূত্রে জানা গেছে আগামী ২৮ জানুয়ারি রাতে তিনি কলকাতায় আসছেন। পরের দিন অর্থাৎ ২৯ জানুয়ারি মেচেদায় ও সায়েন্স সিটিতে কর্মীসভা করবেন তিনি।  তারপর বিজেপি’র রাজ্য নেতাদের সঙ্গে তিনি বৈঠক করে দিল্লি ফিরে যাবেন বলে জানা গিয়েছে।
২০১৯ সালে ১৮টি আসনে বিজেপি জিতেছিল। কিন্তু সাম্প্রতিককালে বিজেপি’র সংগঠনের বেহাল দশা স্পষ্ট হয়েছে। দলের নেতাদের ডাকা কর্মশালায় নির্বাচিত পঞ্চায়েত সমিতির একটি অংশ আসেননি। গ্রামে, মফস্বলে বিজেপি’র কর্মসূচি দেখা যায়নি। শুভেন্দু অধিকারী-সুকান্ত মজুমদার গোষ্ঠীই রাজ্য বিজেপি চালাচ্ছেন। রাজ্যে শুভেন্দু-সুকান্ত টিমের উপর পুরোপুরি ভরসা করতে পারছেন না বিজেপি’র নেতারা। তাঁদের বিশ্বস্তরাই বিজেপি’র বিভিন্ন পদে আছেন। কিন্তু রাজ্যে বিজেপি’র স্থানীয় সংগঠনের তাতে বিশেষ হাল ফেরেনি। এর আগেও গত ২৯ নভেম্বর ও ২৬ ডিসেম্বর বিজেপি’র সমাবেশে ভাষণ দিতে এসেছিলেন শাহ। এবার তিনি কী বার্তা দেন সেইদিকে তাকিয়ে রাজ্য বিজেপি শিবির।

Comments :0

Login to leave a comment