Minakhi Mukherjee

সাহস করে রুখে দাঁড়ান: পূর্বস্থলীতে মীনাক্ষি মুখার্জি

রাজ্য

Minakhi Mukherjee

পঞ্চায়েতকে রক্ষা করুন। নিজের ভোট দেওয়ার অধিকার, অর্জিত অধিকার রক্ষার জন্য সাহস করে কোমর বেঁধে রুখে দাঁড়ান। গ্রামের সবাইকে নিয়ে জোট বাঁধুন, বিনা যুদ্ধে লুটেরাদের এক ইঞ্চি জমিও  ছেড়ে দেবেন না। শনিবার পূর্বস্থলীতে দুটি বিশাল জনসভায় এই বার্তায় দিয়েছেন ডিওয়াইএফআই রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখার্জি। 


এদিন পূর্বস্থলী-১ জনসভা হয় বগপুর অঞ্চলের ন’পাড়া মোড়ে আর অন্য সভাটি হয় পূর্বস্থলী-২ ব্লকের মাজিদা অঞ্চলের লক্ষ্মীপুর হাইস্কুলের ময়দানে। দুটি সমাবেশেই ভিড় ছিল চোখে পড়ার মতো। মাঠ উপচে সমবেশের ঢেউ আছড়ে পড়ে রাস্তায়। মীনাক্ষী মুখার্জি বলেছেন, প্রশাসনের সহযোগিতায় শাসকদল গোরু, বালি, লোহা, চাকরি, মেধা চুরি করেছে। ভোটও চুরি করবে বলে তৃণমূল তৈরি হচ্ছে। আমরা দুর্নীতিগ্রস্তদের হুঁশিয়ারি দিচ্ছি স্বচ্ছতা, সততা নিয়ে প্রশাসন যদি না চলে তাহলে আমাদের করের পয়সায় চলা এই প্রশাসনকে, পঞ্চায়েতকে চলতে দেবো না। 

 

দুর্নীতির বিরুদ্ধে সামনে থেকে রুখে দাঁড়াবে ডি ওয়াই এফ আই। 
মীনাক্ষী মুখার্জি এদিন যুব সমাজকে মনে করিয়ে দিয়েছেন বামফ্রন্ট সরকার যে কাজের সুযোগ তৈরি করে গিয়েছিল তা নষ্ট করে দিয়েছে এই সরকার। এখন শুধুই তোলাবাজি, সিন্ডিকেট রাজ চলছে। পূর্বস্থলীর মাটিতে এত বড় দু’টি সমাবেশ, দাবী নিয়ে মানুষ সমবেত হয়েছেন সেই খবর মিডিয়া দেখাবে না। ওরা পুঁজির দালালি করে। পুঁজিপতিদের পয়সাতেই এই চ্যানেলগুলি চলে। ওরা মানুষের প্রতিবাদ, সভাকে ভয় পায়। তাই মানুষের খবর ওরা দেয় না। 


এদিন দুটি সমাবেশ ছাড়াও পূর্বস্থলীতে ডিওয়াইএফআই’র জেলা সাংগঠনিক সভাও হয় পারুলিয়াতে। এই দুটি সভায় এছাড়াও বক্তব্য রেখেছেন সংগঠনের রাজ্যের সভাপতি  ধ্রুবজ্যোতি সাহা,  প্রাক্তন বিধায়ক প্রদীপ সাহা, যুব নেতা অয়নাংশু সরকার, অমিত মন্ডল। দুই সভায় সভাপতিত্ব করেন প্রবীর দেবনাথ ও সেলিম শেখ।  

Comments :0

Login to leave a comment