Rajasthan man killed, body chopped

রাজস্থানে নৃশংস হত্যাকান্ড

জাতীয়

স্বামীকে খুন করে দেহ টুকরো টুকরো করে বিভিন্ন অঞ্চলে পুঁতে রাখল স্ত্রীর প্রেমিক! এমনই নৃশংস হত্যার ঘটনা ঘটেছে রাজস্থানের পালিতে। অভিযুক্ত ৩৩ বছর বয়সী মদনলাল প্রেমিকার স্বামী যোগেন্দ্রকে খুন করে বাড়ির পাশে তাঁর ধড় পুঁতে দেয়। তারপরে বাড়ি থেকে ১০০ মিটার দূরে একটি বাগানে মুন্ডু, হাত এবং পা পুঁতে দেয়। দেহাংশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে যে অভিযুক্ত দেহাংশ পুঁতে তার ওপর গাছের চাড়া লাগিয়েছিল যাতে কারো সন্দেহ না হয়। ১৩ জুলাই যোগেন্দ্রের বাবা স্থানীয় পুলিশের কাছে অভিযোগ দায়ের করার পর মদনলালকে গ্রেপ্তার করা হয়। অভিযোগ অনুযায়ী, যোগেন্দ্র ১১ জুলাই বাড়ি থেকে বের হন এবং ফিরে আসেননি। এই ঘটনায় মদনলাল জড়িত থাকতে পারে এই সন্দেহে তাঁর বাবা পুলিশের কাছে যান।

নিহতের বাবা মিশ্রলাল মেঘওয়াল বলেন, “আমি বিশ্বাস করি আমার ছেলেকে হত্যার সঙ্গে আরও লোক জড়িত ছিল। পুলিশ সঙ্গে সঙ্গে তদন্ত শুরু করে এবং মদনলালকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে মদনলাল স্বীকার করে যে সে যোগেন্দ্রর স্ত্রীর সাথে অবৈধ সম্পর্কে জড়িত এবং তিনি তাকে খুন করেছেন। তিনি কীভাবে অপরাধ করেছেন তার বিস্তারিত জানান। যোগেন্দ্র স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Comments :0

Login to leave a comment