RAPE THREAT PROTEST NADIA

সেই ‘রেপ করে দেব’ হুমকি নদীয়ার গ্রামে, প্রতিবাদে অবরোধ লাল পতাকার

জেলা পঞ্চায়েত ২০২৩

RAPE THREAT PROTEST NADIA তেহট্ট যাওয়ার রাস্তায় অবরোধ সোমবার।

পুনর্নির্বাচনে সেই ‘রেপ করে দেব’ হুমকি তৃণমূলের মুখে। নদীয়ার শ্রীকৃষ্ণপুর গ্রামে মহিলাদের এভাবেই হুমকি দিয়েছে তৃণমূলের বাহিনী। ভোট দিতে বাধা দেওয়া হচ্ছে। ক্ষুব্ধ গ্রামবাসীরা সোমবার তেহট্ট থেকে দেবগ্রাম যাওয়ার রাজ্য সড়ক অবরোধ করেন। 

স্থানীয়রা বলছেন, তৃণমূল নিজের সংস্কৃতি বজায় রেখেছে। ২০১৪ সালে লোকসভা ভোটের প্রচারে, অধুনা প্রয়াত, তৃণমূল সাংসদ তাপস পাল এক পথসভায় সিপিআই(এম) কর্মীদের হুমকি দিয়ে বলেছিলেন‘গ্রামে দলের ছেলেদের ঢুকিয়ে  বাড়ির মহিলাদের রেপ করিয়ে দেবো। প্রাণে মেরে দেব।' 

দশ বছর পর সেই হুমকি ফের শোনা গেল তৃণমূলের দুষ্কৃতীদের মুখে। রবিবার বার্নিয়া গ্রাম পঞ্চায়েতের শ্রীকৃষ্ণপুর গ্রাম এলাকায় রাতের অন্ধকারে বাড়ি বাড়ি গিয়ে মহিলাদের ধর্ষণ করে প্রাণে মেরে দেওয়ার হুমকি দিলো মোটরবাইক বাহিনী। হাতে রিভলভার নিয়ে চলে শাসানি। 

সারা রাত বোমা ছুঁড়ে এলাকা সন্ত্রস্ত করে রাখে তৃণমূলের দুষ্কৃতীরা। সোমবার ১০৪ নম্বর বুথে পঞ্চায়েতের পুনর্নির্বাচন হচ্ছে। হার নিশ্চিত জেনেই এলাকায় এলাকায় হুমকি অব্যাহত রেখেছে তৃণমূল।

পুলিশকে জানিয়েও কোন লাভ হয়নি বলে জানান এলাকার মহিলারা। গাড়ি থেকে নেমেও একবার খোঁজ খবর পর্যন্ত পুলিশ করেনি। সোমবার ভোটকেন্দ্রে যেতেই পারছেন না শ্রীকৃষ্ণপুর এলাকার লোকজন। ভোটকেন্দ্রে গেলে রিভলবার উঁচিয়ে তেড়ে আসছে তৃণমূলের দুষ্কৃতীরা। ক্ষোভ -বিক্ষোভে ফেটে পড়েন গ্রামের মানুষজন। 

সোমবার সকালে তেহট্ট থেকে দেবগ্রাম যাওয়ার রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় এলাকার মানুষজন। প্রতিবাদে উত্তাল হয়ে ওঠে এলাকা। মহিলারাও ঘর ছেড়ে বেরিয়ে এসে প্রতিবাদ জানান

Comments :0

Login to leave a comment