Seven Bengali youth died in Orissa

ওডিশায় পথ দুর্ঘটনায় মৃত্যু রাজ্যের সাত শ্রমিকের

রাজ্য জাতীয়

কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা

পেটের তাগিদে ভিন রাজ্যে গিয়ে মর্মান্তিক পথ দুর্ঘটনায় এই রাজ্যের ৭ যুবক ঢলে পড়লো মৃত্যুর কোলে‌। গ্রামে খবর আসতেই শোকে স্তব্ধ হয়ে পড়ে গোটা নেহালপুরের সরদার পাড়া। 

শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটে ওডিশার কটকে ঘটনাটি ঘটেছে। মৃত সাত যুবক মাটিয়ার নেহালপুর সরদার পাড়ারই বাসিন্দা। শনিবার ভোর সাড়ে ৪টে নাগাদ মাটিয়া থানার পক্ষ থেকে ওই পরিবারগুলিতে খবর পৌঁছায়। মৃত সাত যুবক হলেন সুরজ মন্ডল(৪৩), আমির আলী সরদার(২৬) করিম সরদার(২৬), আরিফ সরদার(২৭), জাহাঙ্গীর সরদার(৩২), মোয়াজ্জেম সরদার(৩১) আমজেদ আলী সরদার(২৫)।

 

পরিবার সূত্রে জানা যায় মাটিয়া থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে একটি পোল্ট্রি মুরগির কোম্পানিতে গাড়িতে করে মুরগি নিয়ে ভিন রাজ্যে নিয়ে যেত এই যুবকেরা। ওডিশার জাজপুর জেলার কাছে রাস্তার ধারে গাড়ি দাঁড় করিয়ে এই যুবকরা বাজার করছিল। সেই সময় পিছন দিক থেকে একটি ট্রাক এসে ওই গাড়িতে ধাক্কা মারে। ঘটনাস্থলে ছয় যুবকের মৃত্যু হয় পাশাপাশি আহত আর এক যুবককে উদ্ধার করে কটক মেডিকেল  হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যে মৃতদেহ আনার জন্য মৃতদের পরিবারের লোকজন ওডিশার উদ্দেশ্যে রওনা দিয়েছে।

এই পর্যন্ত নানান দুর্ঘটনায় এই এলাকার ২০ জন পরিবহণ শ্রমিক মারা গিয়েছে বলে স্থানীয় সূত্রে খবর।

Comments :0

Login to leave a comment