Udaynidhi Stalin Sanatan Dharma Remarks

উদয়নিধি স্ট্যালিনের মুন্ডু কাটার ডাক হিন্দুত্ববাদী ধর্মগুরুর

জাতীয়

উদয়নিধি স্ট্যালিনের ‘সনাতন ধর্ম’ মন্তব্যের জেরে এবার সরাসরি তাকে হত্যার ডাক উগ্র হিন্দুত্ববাদী ধর্মগুরুর।  অযোধ্যার একজন ধর্মগুরু মঙ্গলবার 'উধয়নিধি স্টালিনের মাথার জন্য' পূর্ব ঘোষিত ১০ কোটি টাকা পুরস্কারের থেকে অনুদান বাড়ানোর প্রতিশ্রুতি দিয়েছেন। 
তামিলনাড়ুতে ক্ষমতাসীন ডিএমকে সরকারের মন্ত্রী উদয়নিধি স্ট্যালিনকে মৃত্যুর হুমকি দেওয়ার সময় তিনি বলেছিলেন, "যদি তার (উধয়নিধি) শিরশ্ছেদ করার জন্য ১০ কোটি টাকা যথেষ্ট না হয় তবে আমি পুরস্কার বাড়িয়ে দেব, কিন্তু সনাতন ধর্মের অপমান সহ্য করা হবে না।"
উদয়নিধি সনাতন ধর্মের বিরুদ্ধে তার মন্তব্যের জন্য দেশের ১০০ কোটি মানুষের অনুভূতিতে আঘাত করেছে বলে উল্লেখ করে, অযোধ্যার ধর্মগুরু ডিএমকে মন্ত্রীর কাছে ক্ষমা চাওয়ার দাবি করেছিলেন। "দেশে যা কিছু উন্নয়ন হয়েছে তা 'সনাতন ধর্ম'-এর কারণে হয়েছে। তার বক্তব্যের জন্য তার ক্ষমা চাওয়া উচিত। তিনি দেশের ১০০ কোটি মানুষের অনুভূতিতে আঘাত করেছেন," পরমহংস আচার্য বলেছেন।


তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনের ছেলে উদয়নিধি স্ট্যালিন তার মন্তব্যে অটল থেকে দাবি করেছেন যে তিনি হিন্দু সম্প্রদায়কে টার্গেট করেননি। এর আগে উদয়নিধি স্ট্যালিন ধর্মগুরুকে প্রশ্ন করে পাল্টা আক্রমণ করেছিলেন যে তিনি ভুয়ো সাধু কিনা।
সোমবার ধর্মগুরু একটি ভিডিও প্রকাশ করেছিলেন যাতে দেখা যায় তাকে এক হাতে উদয়নিধির পোস্টার এবং অন্য হাতে তলোয়ার রয়েছে। ডিএমকে মন্ত্রীর প্রতীকী শিরশ্ছেদ এবং পোস্টারে আগুন দিতেও দেখা গেছে। 
ভিডিওটির প্রতিক্রিয়া জানিয়ে উদয়নিধি বলেন, "আজ একজন স্বামীজি আমার মাথার জন্য ১০ কোটি টাকা পুরস্কার ঘোষণা করেছেন। তিনি বলেছিলেন যে উদয়নিধির শিরশ্ছেদ করবে সে ১০ কোটি টাকা পাবে। সে কি সত্যিকারের সাধু নাকি নকল? কেন আপনি আমার মাথা এত পছন্দ করেন? এত টাকা কোথা থেকে পাচ্ছেন? আমার চুল আঁচড়াতে ১০ কোটি টাকা ঘোষণা করছেন কেন? ১০ টাকার চিরুনি দিলে আমি নিজেই তা করব।"

ডিএমকে মন্ত্রী অবশ্য সনাতন ধর্মের বিষয়ে তার বক্তব্যে অটল ছিলেন, বলেছেন যে তিনি হিন্দু সম্প্রদায়কে টার্গেট করেননি। বরং সনাতন ধর্মের নামে ব্রাহ্মণ্যবাদ, জাতিবাদকে আক্রমণ করেছেন।

Comments :0

Login to leave a comment