DUMDUM DIPSITA

গণতন্ত্রকে বাঁচাতে জয়ী করুন বাম-কংগ্রেসকে, আহ্বান চক্রবর্তীর

রাজ্য লোকসভা ২০২৪

খড়দা রহড়া স্টেশন রোডে এই জনসভায় বলছেন দীপ্সিতা ধর।

তৃণমূল ও বিজেপি গেঞ্জি বদলের মতো এই রাজ্যে দলবদল করছে। এই দুই দল মানুষের জন্য কোনও কাজ করেনি। চুরি দুর্নীতিতে এই দুই দল এক। এই দুই লুটেরাদের হাত থেকে দেশ ও রাজ্যের মানুষকে রক্ষা করতে হবে। মানুষের কথা সংসদে পৌঁছে দিতে দমদম লোকসভা কেন্দ্রে সিপিআই(এম) প্রার্থী সুজন চক্রবর্তীর জয়কে নিশ্চিত করতে হবে। 

দমদম কেন্দ্রে প্রচারে এই আহ্বান জানান এসএফআই নেত্রী দীপ্সিতা ধর। দমদম লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনিত ও কংগ্রেস সমর্থিত সিপিআই(এম) প্রার্থী ডঃ সুজন চক্রবর্তীর সমর্থনে খড়দা রহড়া স্টেশন রোডে এই জনসভা হয়। এই সভায়  সুজন চক্রবর্তী, সিপিআই(এম) রাজ্য কমিটির সদস্য শতরুপ ঘোষসিপিআই নেতা বিপ্লব ভট্টকংগ্রেস নেতা প্রদীপ বাগচি সহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভাপতিত্ব করেন সিপিআই(এম) নেতা সজল গুহ।

সুজন চক্রবর্তী বলেন, ‘‘দেশের সংবিধান ও ধর্মনিরপেক্ষতা বিপন্ন। মানুষের মৌলিক অধিকার আমাদের সংবিধানে লিপিবদ্ধ আছে। দেশ পরিচালনার জন্য সংবিধান আমাদের মূল চালিকাশক্তি। দেশের চারটি বুনিয়াদি স্তম্ভ এই সংবিধানের ওপর দাঁড়িয়ে আছে। দশ বছরে এই চারটি স্তম্ভের ওপর ভয়াবহ আক্রমণ হয়েছে। মোদী সরকার দেশের সংবিধান পাল্টে দিতে চাইছে। আমাদের দেশের ধর্মনিরপেক্ষ চরিত্রকে মোদী সরকার ভেঙে দিতে চাইছে। দেশের ঐক্য, অখন্ডতা মোদী সরকারের শাসনে বিপন্ন হয়ে পড়েছে। ধর্মকে হাতিয়ার করে মোদী নির্বাচনে জিততে চাইছে। মানুষকে ধর্মের ভিত্তিতে বিভাজন করছে।  গণতন্ত্রের মূল স্তম্ভগুলোকে মোদী সরকার ভেঙে দিচ্ছে। মানুষের গণতান্ত্রিক অধিকার এরা কেড়ে নিতে চাইছে। মোদীর গ্যারান্টি হচ্ছে লুটের গ্যারান্টী। মোদীর দেখানো পথেই এই রাজ্যে মমতা ব্যানার্জি সরকার চালাচ্ছে। এই দুটো দল গণতন্ত্র মানে না। গণতন্ত্রকে এরা ধ্বংস করে দিচ্ছে। দেশ ও রাজ্যেকে লুটেরাদের আখড়ায় পরিণত করেছে মোদী ও মমতা। এদের হাত থেকে মানুষকে রক্ষা করতে বাম ও কংগ্রেস প্রার্থীদের জয়কে সুনিশ্চিত করতে হবে। 

Comments :0

Login to leave a comment