Rahul Gandhi

সংসদ হামলা নিয়ে বিজেপিকে তোপ রাহুলের

জাতীয়

কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী শুক্রবার লোকসভায় নিরাপত্তা লঙ্ঘনের ঘটনা নিয়ে কটাক্ষ করেছেন বিজেপিকে। তিনি দাবি করেছেন যে এই ঘটনার সময় বিজেপি সাংসদরা ভয় পেয়ে দ্রুত পালিয়ে গিয়েছিল।
দিল্লির জন্তর মন্তরে ইন্ডিয়া ব্লকের বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে শুক্রবার রাহুল গান্ধী বলেন, কয়েকজন যুবক সংসদে প্রবেশ করেছে এবং ধোঁয়া বোমা ছেড়েছে। শীতকালীন অধিবেশন চলাকালে সংসদের দুই কক্ষথেকে ১৪৬ জন সাংসদকে সাসপেন্ড করার প্রতিবাদে শুক্রবার জন্তর মন্তরে বিক্ষোভ দেখায় বিরোধী ইন্ডিয়া ব্লক।
ইন্ডিয়ান ন্যাশনাল ডেভেলপমেন্টাল ইনক্লুসিভ অ্যায়েয়েন্সের ব্যানারে আয়োজিত এই বিক্ষোভে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে, দলের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী এবং বাম দল, ডিএমকে, এনসিপি, এসপি, এনসি, টিএমসি, জেএমএম, আরজেডি এবং বিরোধী জোটের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। যদিও, এর আগে যখন সংসদে আদানী-হিন্ডেনবার্গ ইস্যুতে আলোচনার দাবী তোলে বিরোধীরা সেই সময় তৃণমূল পিছু হটে গেছিল। 
এদিন জনসভায় বক্তব্য রাখতে গিয়ে খাড়গে বলেন, বিজেপি সরকারের অধীনে গণতন্ত্র হুমকির মুখে থাকায় ইন্ডিয়া ব্লকের দলগুলির নেতারা একত্রিত হয়েছেন।
তিনি বলেন, ‘সবাই ঐক্যবদ্ধ হলে নরেন্দ্র মোদী কিছুই করতে পারবেন না। আপনি যত বেশি আমাদের দমন করার চেষ্টা করবেন, আমরা তত বেশি উঠে দাঁড়াব। দেশ ও গণতন্ত্র রক্ষার জন্য আমরা ঐক্যবদ্ধভাবে লড়ই করছি’।

Comments :0

Login to leave a comment