Youth Shot Dead

লক্ষ্ণৌয়ে কেন্দ্রীয় মন্ত্রীর বাড়িতে গুলিবিদ্ধ দেহ

জাতীয়

Youth Shot Dead কেন্দ্রীয় মন্ত্রী কৌশল কিশোর।

কেন্দ্রীয় মন্ত্রী কৌশল কিশোরের বাড়িতে মিলল গুলিবিদ্ধ এক ব্যক্তির মৃতদের। লক্ষ্ণৌয়ের ঠাকুরগঞ্জ এলাকায় এই হত্যাকাণ্ড ঘিরে নিহত বিনয় শ্রীবাস্তবের পরিবার অভিযোগ তুলেছে কিশোরের বিরুদ্ধেই। 

শুক্রবার পুলিশ স্বীকার করেছে যে কেন্দ্রীয় মন্ত্রীর বাসভবনে গুলিবিদ্ধ দেহ পাওয়া গিয়েছে। পুলিশ আরও জানিয়েছে যে মৃতদেহের পাশে মিলেছে একটি পিস্তল যার লাইসেন্স মন্ত্রীর ছেলে বিকাশ কিশোরের নামে। মন্ত্রী যদিও দাবি করেছেন যে ঘটনার সময় তাঁর পুত্র বাড়িতে ছিলেন না। বিকাশ দিল্লি গিয়েছিলেন। 

নিহত শ্রীবাস্তবের পরিবার বলেছে যে মন্ত্রীর ছেলে বিকাশের ঘনিষ্ঠ সহযোগী ছিলেন বিনয়। তাঁকে পরিকল্পনা করে হত্যা করা হয়েছে। 

লক্ষ্ণৌ পুলিশের ডেপুটি কমিশনার রাহুল রাজ জানিয়েছেন যে এফআইআর দায়ের করা হয়েছে এই হত্যাকাণ্ডে। পিস্তলটিও বাজেয়াপ্ত করা হয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। 

নিহত বিনয় শ্রীবাস্তবের ভাই বিকাশ বলেছেন, ‘‘মন্ত্রীর ছেলে বিকাশ কৌশল ভাইকে নিয়ে বিভিন্ন জায়গায় যেত। প্রায় সর্বদা ভাইকে নিয়েই ঘুরত। কিন্তু ঘটনার দিন দিল্লিতে ভাইকে সঙ্গে করে নিয়ে যায়নি। নিজের পিস্তলও রেখে গিয়েছিল। তা থেকে বোঝা যায় যে ঘটনার পেছনে কোনও পরিকল্পনা রয়েছে। আমার ভাই আত্মহত্যা করেনি।’’

Comments :0

Login to leave a comment