Bomb Blast

পূর্ব মেদিনীপুরে বিস্ফোরণে মৃত তৃণমূল নেতা সহ তিন, মৃতদেহ গায়েব করার চক্রান্ত

রাজ্য

Bomb Blast

গভীর রাতে বিস্ফোরণে উড়ল এক তৃণমূল নেতার বাড়ি। স্থানীয় সূত্রের খবর, ঘটনায় তৃণমূল নেতা সহ তিনজনের মৃত্যু হয়েছে৷ গুরুতর জখম আরও দু’জন৷ ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সাড়ে ১০ টা নাগাদ। পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর ২ ব্লকের ভুপতিনগর থানার অর্জুননগর গ্রাম পঞ্চায়েতের নাড়য়াবিলা গ্রামে।

 

 

 

 রাতেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। মৃতরা হলেন রাজকুমার মান্না, তার ভাই দেবকুমার মান্না ও বিশ্বজিৎ গায়েন। রাজকুমার মান্না এলাকার তৃণমূল কংগ্রেসের সভাপতি হিসেবে পরিচিত। আহতদের উদ্ধার করে পশ্চিম মেদিনীপুরে একটি হাসপাতালে পাঠানো হয়েছে৷ ঘটনার জেরে শনিবার সকালেও এলাকার পরিবেশ যথেষ্ট থমথমে।

 


সুত্রের খবর ভুপতিনগর থানার অর্জুননগর গ্রাম পঞ্চায়েতের নাড়ুয়াবিলা গ্রামের তৃণমূল কংগ্রেসের বুুুুথ সভাপতি রাজকুমার মান্নার বাড়িতে বোম বাঁধার কাজ চলছিল। তখনই অতর্কিতে বিস্ফোরণ হয়। বিস্ফোরণের মাত্রা এতটাই তীব্র ছিল যে বাড়িটি উড়ে যায়। মৃত্যু হয় তৃণমূল নেতা রাজকুমার মান্না সহ তিনজনের।

 

 


এলাকার বাসিন্দাদের অভিযোগ পুলিশের উপস্থিতিতে মৃতদেহ গায়েব করার চক্রান্ত চলছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি না করে পশ্চিম মেদিনীপুরে নিয়ে যাচ্ছে। দু’জনের মৃত্যু নয় মৃতের সংখ্যা আরও বেশি। পুলিশ ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে৷ যদিও এই বিষয়ে ভুপতিনগর থানার পুলিশ ও জেলা পুলিশের কোনও প্রতিক্রিয়া মেলেনি। প্রতিক্রিয়া মেলেনি তৃণমূলের স্থানীয় থেকে জেলা নেতাদের। বিধানসভা নির্বাচনের থেকেই কার্যত উত্তপ্ত ছিল ভূপতিনগরের বিস্তীর্ণ এলাকা। তৃণমূলের ব্যাপক সন্ত্রাসে বারবার উত্তপ্ত হয়ে থাকে এলাকা। রাতের অন্ধকারে বোমাবাজি ও গুলির শব্দ প্রায় দিনই শোনা যায় বলে স্থানীয়দের দাবি৷ এলাকায় উত্তেজনা থাকায় চলছে পুলিশি টহল।

 

এই ঘটনার পরিপ্রেক্ষিতে সিপিআই(এম) পূর্ব মেদিনীপুর জেলা সম্পাদক নিরঞ্জন সিহি'র বক্তব্য পঞ্চায়েত নির্বাচনের আগে এলাকায় ভয় ভীতি ও সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে তৃণমূল নেতাদের বাড়িতে বোমা তৈরির কাজ চলছে। এঘটনা তারই প্রমান। এই বিস্ফোরণে মৃত্যু হয়েছে অনেকের। মৃতদের আড়াল করেছে তৃণমূল।

 

Comments :0

Login to leave a comment