SRIJAN BOOKLET

সৃজনের প্রচারে বুকলেট ছাত্রদের

কলকাতা লোকসভা ২০২৪

বুকলেট প্রকাশে রয়েছেন সৃজন ভট্টাচার্য, প্রাক্তন ছাত্রনেতা সুদীপ সেনগুপ্ত প্রমুখ।

যাদবপুরের সিপিআই(এম) প্রার্থী  সৃজন ভট্টাচার্য্যর সমর্থনে বিশেষ বুকলেট প্রকাশ করলেন অঞ্চলের ছাত্রছাত্রীরা।

তীব্র গরমের সঙ্গে পাল্লা দিয়ে চলছে লোকসভা নির্বাচনের প্রচার।  এরই মাঝে কলকাতা পৌরসভার অন্তর্গত ৯৬ নম্বর ওয়ার্ডের এসএফআই কর্মীদের উদ্যোগে প্রকাশিত হল বিশেষ নির্বাচনী বুকলেট, “লড়াইনামা”। এই বুকলেটের মাধ্যমে সৃজনশীল যাদবপুর গড়তে বার্তা দিয়েছেন ছাত্রছাত্রীদের।    

লোকসভা নির্বাচনে যাদবপুর কেন্দ্র থেকে লড়াই করছেন এসএফআই'র সদ্য প্রাক্তন রাজ্য সম্পাদক সৃজন ভট্টাচার্য্য। গোটা লোকসভা অঞ্চলের বিভিন্ন প্রান্ত ঘুরে রাতদিন প্রচার করছেন তিনি। আর ছাত্রনেতার প্রচারে ছাত্রছাত্রীরা যে পাশে থাকবে, এটাই তো স্বাভাবিক। তাই কলকাতা পৌরসভার ৯৬ নম্বর ওয়ার্ডের এসএফআই নেতৃত্ব এবং কর্মীদের উদ্যোগে প্রকাশিত হল এক বিশেষ নির্বাচনী পত্রিকা।  

সৃজন ভট্টাচার্য্যকে জয়ী করার আহ্বান জানিয়ে এবং পাশে থাকার বার্তা নিয়ে এই বুকলেট প্রকাশ করেছেন তাঁরা। যাদবপুর-বাঘাযতীন আঞ্চলিক কমিটির অন্তর্গত এই ওয়ার্ডের এসএফআই কর্মীরা এবং তাঁদের বন্ধুবান্ধবরা মিলে তুলে ধরেছেন তাঁদের কথা, দিতে চেয়েছেন তাঁদের বার্তা । অনেকে আবার লিখেছেন কবিতাও। নেতৃত্বরা জানিয়েছেন, তরুণ ভোটার এবং অঞ্চলের মানুষদের কাছে এই নির্বাচনী পত্রিকা তাঁরা পৌঁছে দেবেন।

তবে শুধু অফলাইন নয়। অনলাইনে একটি ওয়েব পেজও তৈরি করেছেন তাঁরা। সেইসঙ্গে রয়েছে পিডিএফ। সবমিলিয়ে হেঁটে এবং নেটে, দুই জায়গাতেই প্রচারে ঝড় তুলতে চাইছেন এলাকার এসএফআই কর্মীরা। এই বুকলেট তাঁরা তুলে দিয়েছেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং সিপিআই(এম) পলিট ব্যুরোর সদস্য মানিক সরকারের হাতেও। সেইসঙ্গে আঞ্চলিক সিপিআই(এম) নেতৃত্ব, যাদবপুর লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী সৃজন ভট্টাচার্য্য এবং দক্ষিণ কলকাতা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী সায়রা শাহ হালিমের হাতেও  এই নির্বাচনী পত্রিকা তুলে দেন।

Comments :0

Login to leave a comment