EAST BENGAL

কল্লোলিনী যেন লাল হলুদময়, গ্র্যান্ড সেলিব্রেশন ইস্টবেঙ্গল সমর্থকদের

খেলা

EAST BENGAL INTER KASHI HYDERABAD FC ISL CHENNAIYIN FC I LEAGUE KOLKATA FOOTBALL BENGALI NEWS

বিমানবন্দর যেন কার্যত দখলে চলে গেল লাল হলুদ জনতার। সুপার কাপ জিতে সোমবার বিকেলে কলকাতা ফিরেছে দল। আর গোটা দলকে স্বাগত জানাতে দুপুর থেকেই কলকাতা বিমানবন্দরে হাজির হন প্রচুর ইস্টবেঙ্গল সমর্থক।

কলিঙ্গ স্টেডিয়ামে রবিবার, সুপার কাপের ফাইনালে ওডিশা এফসিকে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ইস্টবেঙ্গল। লাল হলুদের হয়ে গোল করেন সল ক্রেসপো, নন্দকুমার এবং ক্লেইটন সিলভা। অদম্য জেদ এবং অসাধারণ ফুটবলের মধ্য দিয়েই ম্যাচে ফিরে আসে ইস্টবেঙ্গল। সেই জয়ের রেশ এখনও চলছে।

দীর্ঘ ১২ বছর পর কোনও জাতীয় পর্যায়ের ট্রফি জিতল ইস্টবেঙ্গল। স্বভাবতই, উচ্ছ্বাসে মেতে উঠেছেন সমর্থকরা। বলা যেতে পারে, লড়াই করে ফিরে আসার উদাহরণ তৈরি করল লাল হলুদ ব্রিগেড। হাজার হাজার সমর্থকের মুখে হাসি ফোটাটে সক্ষম হলেন কোচ কার্লোস কুয়াদ্রাত। ভুবনশ্বরেও রবিবার দর্শকদের সেলিব্রেশন ছিল দেখার মতো। লাল হলুদ ফুলঝুড়ি এবং স্লোগানে তখন বিহ্বল কলিঙ্গ স্টেডিয়াম।

আর সোমবার সেই চ্যাম্পিয়নদের বরণ করে নিতে সোজা বিমানবন্দরে হাজির হয়ে যান লাল হলুদ সাপোর্টাররা। একবার প্রিয় ফুটবলারদের ছুঁয়ে দেখার চেষ্টা। কার্যত অবরুদ্ধ হয়ে যায় গোটা চত্বর। চলতে থাকে গান এবং স্লোগান। অবশেষে, ট্রফি নিয়ে গেট দিয়ে বেরিয়ে আসেন ফুটবল কর্তা সৈকত গাঙ্গুলি। তারপর ধীরে ধীরে বেরোতে থাকেন ফুটবলাররা।

তারপর টিম বাসের সঙ্গে ক্লাবের দিকে রওনা দেয় সমর্থকদের সুবিশাল বাইক মিছিল। সেইসঙ্গে, ক্লাবে পতাকা উত্তোলন করা হয়। সবমিলিয়ে, বহুদিন বাদে লাল হলুদ জনতা মাতল গ্র্যান্ড সেলিব্রেশনে।

Comments :0

Login to leave a comment