EAST BENGAL

ডুরান্ড কোয়ার্টারে জয় পেতে মরিয়া ইস্টবেঙ্গল

খেলা

durand cup indian football mohammedan fc mumbai city fc east bengal gokulam kerala bengali news

কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে শুক্রবার  ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হতে চলেছে ইস্টবেঙ্গল এবং গোকুলাম কেরালা এফসি। সন্ধ্যা ৬টায় ম্যাচ শুরু।

প্রসঙ্গত, গ্রুপ টপার হয়েই কোয়ার্টার ফাইনালে পৌঁছেছে গোকুলাম। অন্যদিকে, কলকাতা ডার্বি জিতে এবং রাউন্ডগ্লাস পঞ্জাব এফসিকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে জায়গা পাকা করেছে লাল হলুদ ব্রিগেড। হেডকোচ কার্লেস কুয়াদ্রাতের ছোঁয়ায় যেন জেগে উঠেছে ইস্টবেঙ্গল।

সেই জায়গায় দাঁড়িয়েই, আজকের ম্যাচে হাড্ডাহাড্ডি হতে চলেছে। এই ম্যাচের আগে ইস্টবেঙ্গল কোচ কুয়াদ্রাত জানালেন, “আমরা ম্যাচ ধরে এগোতে চাই। আমরা ইতিমধ্যেই গ্রুপ পর্যায়ে বেশ কিছু শক্ত প্রতিপক্ষের মুখোমুখি হয়েছি এবং দল ভালো ফল করেছে। সেই আত্মবিশ্বাসকেই কাজে লাগাতে চাই আমরা। গোকুলাম ওঁদের গ্রুপ থেকে শীর্ষে থেকে শেষ করেছে। তাই এই ম্যাচ আমাদের কাছে যথেষ্ট কঠিন।“

সেইসঙ্গে তিনি আরও জানান, “আমাদের সমর্থকরা নিশ্চয়ই স্টেডিয়ামে আমাদের সমর্থন করতে আসবেন।“

গুরুত্বপূর্ণ এই ম্যাচে গোকুলামের হয়ে বৌবা, অ্যালেক্স, কেলভিন এবং নৌফাল ভালো ফর্মে রয়েছেন। অপরদিকে, ইস্টবেঙ্গলের হয়ে সল ক্রেসপো, বোরহা, নাওরেম মহেশ, নন্দকুমার এবং সিভেরিও যেকোনও মুহূর্তে ম্যাচের রং বদলে দিতে পারেন। এই ম্যাচে মাঝমাঠ যাঁদের দখলে থাকবে, তাঁরাই জয় সুনিশ্চিত করবে।

এখন দেখার বিষয়, শেষপর্যন্ত কোন দল শেষ হাসি হাসে।

Comments :0

Login to leave a comment