EAST BENGAL

চেন্নাইয়িন ম্যাচ ড্র করল ইস্টবেঙ্গল

খেলা

EAST BENGAL INTER KASHI HYDERABAD FC ISL CHENNAIYIN FC I LEAGUE KOLKATA FOOTBALL BENGALI NEWS CHENNAIYIN FC

ইস্টবেঙ্গল-১

চেন্নাইয়িন এফসি-১ 

চেন্নাইয়িন এফসির কাছে আওয়ে ম্যাচে আটকে গেল ইস্টবেঙ্গল। শনিবার চেন্নাইয়ে মুখোমুখি হয় দুই দল। প্রথমার্ধের ২৯ মিনিটে আয়ুষ অধিকারীর আত্মঘাতী গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধের ৮৬ মিনিটে নিনথোয়িংগানবা মেইতেই’র গোলে সমতা ফেরায় চেন্নাইয়িন। ৩ পয়েন্টের বদলে ১ পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হল কার্লেস কুয়াদ্রাতের দলকে। 

এদিন প্রথমার্ধে ইস্টবেঙ্গলের গোলের নেপথ্যে ছিল বিষ্ণু পিভি’র বাঁ প্রান্ত ধরে অনবদ্য দৌড়। কলকাতা লিগে সাড়া ফেলে দিয়েছেন কেরালার এই ফুটবলার। আইএসএলেও নিজের প্রতিভার ঝলক দেখালেন তিনি। বিষ্ণু মাটি ঘেঁষা পাস বাড়ান চেন্নাইয়িন গোলের সামনে পৌঁছে যাওয়া ক্লেইটন সিলভাকে লক্ষ্য করে। কিন্তু ক্লেইটন পা ছোঁয়ানোর আগে চেন্নাইনের ডিফেন্ডার আয়ুষের পায়ে লেগে বল জড়িয়ে যায় জালে। 

গোল পেলেও ম্যাচের রাশ নিজেদের নিয়ন্ত্রণে নিতে পারেনি ইস্টবেঙ্গল। বরং চেন্নাইয়িনের ফুটবলাররা আক্রমণে উঠলেই গোলের পরিস্থিতি তৈরি হচ্ছিল। গোলরক্ষক প্রভসুখন গিলের ব্যক্তিগত দক্ষতায় একাধিকবার পতন রোধ হয় ইস্টবেঙ্গলের। যদিও ম্যাচের একদম শুরুতে গোল করার সহজ সুযোগ নষ্ট করেন হারমানজোৎ খাবড়া এবং সল ক্রেসপো। 

দ্বিতীয়ার্ধ থেকে ইস্টবেঙ্গল রক্ষণে আক্রমণের ঝড় তোলেন রাফায়েল ক্রিভেলারোরা। ৮৬ মিনিটে ক্রিভেলারো এবং মেইতেই’র যুগলবন্দীতে সমতা ফেরায় চেন্নাইয়িন। 

এখনও অবধি ৬ ম্যাচ খেলে আইএসএলে ইস্টবেঙ্গলের সংগ্রহ ৫ পয়েন্ট। টানা ৪ ম্যাচে জয়ের মুখ দেখেননি লাল-হলুদ খেলোয়াড়রা। 

Comments :0

Login to leave a comment