EAST BENGAL

জর্ডন থেকে এল জর্ডনের বদলি, মাহেরকে সই করাল লাল-হলুদ

খেলা

EAST BENGAL INTER KASHI HYDERABAD FC ISL CHENNAIYIN FC I LEAGUE KOLKATA FOOTBALL BENGALI NEWS

চলতি মরশুমে ডুরান্ড কাপের ফাইনালে চোট পেয়েছিলেন ইস্টবেঙ্গলের সেন্ট্রাল ডিফেন্ডার জর্ডন এলসে। সেই জর্ডনের বদলি এল মধ্যপ্রাচ্যের দেশ জর্ডন থেকে। বৃহস্পতিবার ইস্টবেঙ্গলের তরফে সরকারি ভাবে জানানো হয়েছে, জর্ডনের জাতীয় দলের ডিফেন্ডার হিজাঝি মাহেরের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ক্লাব। চলতি মরশুমে ডুরান্ড কাপের ফাইনালে চোট পেয়েছিলেন ইস্টবেঙ্গলের সেন্ট্রাল ডিফেন্ডার জর্ডন এলসে। সেই জর্ডনের বদলি এল মধ্যপ্রাচ্যের দেশ জর্ডন থেকে। বৃহস্পতিবার ইস্টবেঙ্গলের তরফে সরকারি ভাবে জানানো হয়েছে, জর্ডনের জাতীয় দলের ডিফেন্ডার হিজাঝি মাহেরের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ক্লাব। 

চলতি মরশুমে ডুরান্ড কাপের ফাইনালে চোট পেয়েছিলেন ইস্টবেঙ্গলের সেন্ট্রাল ডিফেন্ডার জর্ডন এলসে। সেই জর্ডনের বদলি এল মধ্যপ্রাচ্যের দেশ জর্ডন থেকে। বৃহস্পতিবার ইস্টবেঙ্গলের তরফে সরকারি ভাবে জানানো হয়েছে, জর্ডনের জাতীয় দলের ডিফেন্ডার হিজাঝি মাহেরের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ক্লাব। 

এদিন সকালে ক্লাবের সোশ্যাল মিডিয়ায় নজরকাড়া পোস্ট করে সমর্থকদের এই খবর জানানো হয় ইস্টবেঙ্গলের তরফে। একটি গ্রাফিক কমিক্সের আদলে মাহেরের খবরটি জানায় ইস্টবেঙ্গলের সোশ্যাল মিডিয়া টিম। তুলে ধরা হয়, সমর্থকদের চাহিদাকে গুরুত্ব দেওয়ার বিষয়টি। 

ক্লাব সূত্রে জানা গিয়েছে, মাহেরের চুক্তির বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন দলের কোচ কার্লেস কুয়াদ্রাত। তিনি ৪৮ ঘন্টার জন্য জর্ডন উড়ে গিয়ে মাহেরের সই পাকা করে এসেছেন। কুয়াদ্রাত জানিয়েছেন, মাহের গত মরশুমে ইরাকের প্রিমিয়ার লিগে খেলেছেন। তিনি এশিয়ার নতুন কোনও দেশে নতুন চ্যালেঞ্জের খোঁজে ছিলেন। পরিস্থিতি এবং সময় অনুকূলে থাকায় তাঁকে ইস্টবেঙ্গলের জার্সি গায়ে দেখা যাবে। 

২৬ বছরের  হিজাঝি মাহের জর্ডানের প্রথম সারির ক্লাব আল-হুসেন এসসি থেকে লোনে ইরাকের ঝাখো এসসিতে গিয়েছিলেন গত বছর। সেই মরশুমে তিনি ঝাখো এসসি’র হয়ে ২৯টি ম্যাচ খেলেছেন। ডিফেন্ডার হলেও গোটা মরশুমে ৫টি গোল রয়েছে তাঁর নামের পাশে। 

Comments :0

Login to leave a comment