INDIA IN ASIAN GAMES

৩টি ব্রোঞ্জ দিয়ে নবম দিনের এশিয়াড যাত্রা শুরু ভারতের

খেলা

ASIAN GAMES INDIAN FOOTBALL INDIA BANGLADESH TAIWAN CHINA BENGALI NEWS SHOOTING TENNIS TABLE TENNIS ROLLER SKATING পদকজয়ী মহিলা রোলার স্কেটিং দল।

হাংঝৌ এশিয়াডের নবম দিনেও পদক জয়ের ধারা বজায় রেখেছে ভারত। দিনের শুরুতে ভারতীয়দের ঝুলিতে এসেছে ৩টি ব্রোঞ্জ পদক। চলতি এশিয়ান গেমসে এখনও অবধি মোট ৫৬টি পদক জিতেছেন ভারতীয় ক্রীড়াবিদরা। 

এদিন মহিলাদের টেবিল টেনিস ডাবলসের সেমিফাইনালে উত্তর কোরিয়ার কাছে ৪-৩ ব্যবধানে পরাজিত হন সুতীর্থা মুখোপাধ্যায় এবং ঐহিকা মুখোপাধ্যায় জুটি। হাড্ডা হাড্ডি লড়াইয়ের পরে ব্রোঞ্জ নিয়েই সন্তুষ্ট থাকতে হয় দুই বাঙালী বোনকে। প্রসঙ্গত, এই ইভেন্টে এশিয়াডের আসরে এই প্রথম পদক জিতল ভারত। 

টেবিল টেনিসের পাশাপাশি সোমবার জোড়া  পদক এসেছে পুরুষ এবং মহিলাদের ৩০০০ মিটার রোলার স্কেটিং বিভাগেও। দুটি ক্ষেত্রেই ব্রোঞ্জ জিতেছে ভারতীয় দল। মহিলাদের দলে রয়েছেন কার্তিকা জগদীশ্বরণ, হীরাল সাধু এবং আরতী কস্তুরী রাজ। এই বিভাগে প্রথম এবং দ্বিতীয় স্থানে শেষ করেছে তাইওয়ান এবং দক্ষিণ কোরিয়া। 

ব্রোঞ্জ পদকজয়ী পুরুষ রোলার স্কেটিং দলে রয়েছেন বিক্রম রাজেন্দ্র ইঙ্গালে, সিদ্ধান্ত রাহুল কাম্বলে এবং আনন্দকুমার ভেলকুমার। পুরুষ বিভাগেও প্রথম এবং দ্বিতীয় স্থানে শেষ করেছেন তাইওয়ান ও দক্ষিণ কোরিয়ার প্রতিযোগিরা। 

চলতি এশিয়াডে ১৩টি সোনার পদক নিয়ে ভারত রয়েছে চতুর্থ স্থানে। প্রথম ৩টি স্থানে রয়েছে চীন, দক্ষিণ কোরিয়া এবং জাপান। 

Comments :0

Login to leave a comment